spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩০শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৫ই আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ
***প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান, ঘোষণা আসতে পারে আজ***সৌদি প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমানকে শেখ হাসিনার আমন্ত্রণ***ত্রিদেশীয় সিরিজ ক্রিকেট: রাতে নিউজিল্যান্ড যাচ্ছে বাংলাদেশ  দল***পুতিনের ঘোষণায় ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ার হচ্ছে আজ***টিভিতে দেখুন আজকের খেলা***সৌদি শিক্ষার্থীদের আহ্বান, যোগব্যায়ামের সাথে সাফল্যের রাস্তা প্রসারিত হোক***অবসরে যাওয়া বেনজীর পাবেন সার্বক্ষণিক পুলিশের নিরাপত্তা***‘দুর্গাপূজা উদযাপনে সরকারের সহায়তা অব্যাহত থাকবে’***কেমন আছেন চীনের গ্রামীণ বয়স্ক বাসিন্দারা, মানবাধিকার কোথায়?***সীমান্ত দিয়ে কাউকেই প্রবেশ করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

রাজ অনেকদিন রাজত্ব করবে : মিশা সওদাগর

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: কেউ বলছেন, দেশের সিনেমায় নতুন তারকার আবির্ভাব হয়েছে; কেউ আবার বলছেন, তিনি লম্বা রেসের ঘোড়া, অনেকদূর যাবেন; কেউ তো আবেগাপ্লুত হয়ে ছুটে এসে তাকে জড়িয়ে ধরছেন, কান্না করছেন। যাকে ঘিরে এত প্রশংসা, তিনি শরিফুল রাজ। তরুণ এই অভিনেতাকে নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে আলোচনার মজমা জমে গেছে।

রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ সিনেমায় অনবদ্য অভিনয় করে সবার মন জিতে নিয়েছেন রাজ। এক মফস্বল শহরের বখাটে যুবক, পাগলাটে প্রেমিকের ভূমিকায় তার লুক, অভিনয় সবাইকে চমকে দিয়েছে। এবার তার প্রশংসা করতে বরেণ্য খলঅভিনেতা মিশা সওদাগরও কার্পণ্য করলেন না।

মিশা সওদাগর ছিলেন যুক্তরাষ্ট্রে। সম্প্রতি দেশে ফিরেছেন। ফিরেই ছুটে গেছেন সিনেমা হলে। দেখেছেন আলোচনার তুঙ্গে থাকা ‘পরাণ’। দেখার পর সিনেমাটির ভূয়সী প্রশংসা করেছেন তিনি। বিশেষ করে রাজের বন্দনায় মুখর হয়েছেন অভিনেতা।

সিনেমা হলের সামনে গণমাধ্যমের মুখোমুখি হয়ে মিশা সওদাগর বলেন, ‘কাজ করতে গিয়ে এখন ব্যাটা খুঁজে পাই না। আমি যখন খলনায়ক হিসেবে কাজ করি, তখন নায়ককে ব্যাটা মনে করি। মান্না ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে এটা অনুভব করতাম, শাকিবের মধ্যেও ব্যাপারটা পেয়েছি। আর এবার পেয়েছি শরিফুল রাজের মধ্যে, যিনি এই সিনেমার মূল অভিনেতা। যদি ভুল না করে থাকি, রাজ অনেকদিন রাজত্ব করবে ইন্ডাস্ট্রিতে। এটা আমার বিশ্বাস। কারণ ও একেবারে হৃদয় থেকে অভিনয় করে। একটা হৃদয় থেকে যখন কোনো কিছু আসে, তখন সেটা আরেকটা হৃদয় বুঝতে পারে।’

অন্যদের প্রশংসাও করেছেন মিশা। তার মতে, ‘পরাণ’-এ বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপুসহ প্রত্যেকেই অসাধারণ অভিনয় করেছেন। এছাড়া সিনেমার মূল কাণ্ডারি নির্মাতা রাফীর সাধুবাদ জানিয়েছেন মিশা।

আরো পড়ুন:

ফিরে পাওয়ার আনন্দ অন্যরকম: মৌসুমী

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ