spot_img
28.3 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ
***সোহরাওয়ার্দীতে পা‌কিস্তান আত্মসমর্পণ করায় বিএনপি সেখানে সমা‌বেশ কর‌তে চায় না : ড. হাছান মাহমুদ***বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর নিয়োগ পরীক্ষা স্থগিত***জিতের বাড়ির সামনে এক ভিন্নরকম জন্মদিনের চিত্র***বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলায় এক্সেল কামালের ফাঁসি কার্যকর***চেক ডিজঅনার মামলা : হাইকোর্টের রায় আপিল বিভাগে স্থগিত***‘মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ-২০২২’ এর আয়োজক গ্রেফতার***করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী***যাচাইয়ের পর বিদ্যুতের দাম বাড়ানো নিয়ে সিদ্ধান্ত : নসরুল হামিদ***যশোরের ভৈরব নদে কুমিরের ‘রৌদ্রস্নান’ : সতর্ক থাকার আহ্বান***কী কারণে রানী মুখার্জি সাইফের চুমু খেতে বাধ্য হয়েছিলেন?

রাজকে কেন ‘না’ বললেন মিম?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: নির্মাতা রায়হান জুয়েলের পরবর্তী সিনেমা ‘পথে হলো দেখা’ ছবিতে দেখা হওয়ার সম্ভাবনা ছিল রাজ ‍ও মিমের। গত এক বছরে সেভাবে সবকিছু এগিয়েও নিচ্ছিলেন জুয়েল। কিন্তু বাধ সাধল মিম। পরিচালককে সরাসরি জানিয়ে দিলেন দেখা হচ্ছে না তাদের। কিন্তু কেন?

‘পরাণ’, ‘দামাল’ পরপর দুটি ছবিতে জুটি বেঁধে অভিনয় করে সফলতার মুখ দেখেন রাজ-মিম। নির্মাতারাও আশায় করেন মন্দার এই বাজারে যদি একটু সুবাতাস বইয়ে দিতে তৃতীয় আরেকটি ছবিতে জুটি বাঁধবেন রাজ-মিম।

কিন্তু সেই জল্পনায় জল ঢেলে দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। জানালেন, রাজের বিপরীতে আর নয় অভিনয়!

মিম জানান, “রাজের সঙ্গে ‘দামাল’ ছবির প্রচার থেকে শুরু করে রাজের স্ত্রী পরীমনি ফেসবুকে আমাকে নিয়ে স্ট্যাটাস দিয়ে যে সব ঘটনা ঘটিয়েছেন, তাতে রাজের সঙ্গে আর কাজ না করাই উত্তম। তাই আর তার সঙ্গে কাজ করব না।

শুধু তাই-ই নয়, আমার জন্মদিনেও ট্যাগ করে ফেসবুকে আমাকে নিয়ে বিতর্কিত স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। আমি অবাক হয়েছি। এতে করে বিয়ের পর আমার প্রথম জন্মদিনটাই রংহীন হয়ে গেছে। এ সব দেখে আমার মা অসুস্থ হয়ে পড়েছিলেন।’

কিছুদিন আগে চিত্রনায়িকা পরীমনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার স্বামী শরীফুল রাজ এবং অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিমকে ট্যাগ করে একটি স্ট্যাটাস দেন। রাজ ও মিমকে নিয়ে আলাদা আলাদা মন্তব্য করেন পরীমণি। এর কিছুদিন পর মিমকে ট্যাগ করে আরেকটি স্ট্যাটাস দেন তিনি। এর পরপরই রাজের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন মিম।

মিমের ভাষায়, ‘রাজের সঙ্গে পরপর দুটি ছবি ভালো গেছে আমার। রাজ খুব ভালো সহশিল্পী। জুয়েল ভাইয়ের পরিচালনায় এই ছবিতেও  রাজের বিপরীতে কাজের কথা ছিল। কিন্তু এখন আর রাজের বিপরীতে কাজ করব না। এ কথা বলে দিয়েছি পরিচালককে।’

কারণ জানতে চাইলে মিম আরও বলেন, ‘গল্পের প্রয়োজনে ছবিতে কতগুলো রোমান্টিক দৃশ্য থাকতে পারে। এখন রাজের সঙ্গে এসব দৃশ্য করতে গেলে তাদের পরিবারে আবার অবিশ্বাস তৈরি হবে, ঝামেলা তৈরি হবে।

তাতে আমার ও আমার পরিবারের জন্য মানসম্মান ক্ষুণ্ন হবে। সামাজিক ও পারিবারিকভাবে আবারও হেয় হতে পারি আমি। আমি চাই রাজ ও পরীমণি ভালো থাকুক।’

এসি/আইকেজে

 আরো পড়ুন:

৫০০ কোটির ক্লাবে ঐশ্বরিয়ার সিনেমা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ