spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

রাগের মাথায় স্ট্যাটাস দিয়েছি: সালওয়া

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: ঢালিউডের নবাগত নায়িকা নিশাত নাওয়ার সালওয়া। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম সিনেমা ‘বীরত্ব’। তাই নিয়ে আলোচনা চারিদিকে। এর মাঝে গতকাল বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে প্রাণনাশের অভিযোগ তোলেন তিনি।

এদিকে কিছুক্ষন পরই পোস্টটি মুছে দেন সালওয়া। পরে অন্য একটি পোস্টে তিনি জানান, কিছু বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি ও মনোমালিন্যের কারণে রাগের বশবর্তী হয়ে পোস্টটি দিয়েছিলেন। সমস্যাটি পারিবারিকভাবে সমাধান হয়েছে। আরও একটি পোস্টে এই অভিনেত্রী জানান, তৃতীয় ব্যক্তির ইন্ধনে প্রেমিকের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে তার।

শুরুতেই সালওয়া লেখেন, ‘নবাব আলী আব্বাস খান আমাকে তার নিজ কন্যার মতো স্নেহ করেন। যার রাজনৈতিক ক্যারিয়ারে কোনো দুর্নীতির তকমা নেই। তিনি অত্যন্ত ভালো একজন মানুষ। তার পুত্র নবাব আলী হাসিব খানের সঙ্গে তৃতীয় ব্যক্তির ইন্ধনে আমাদের সম্পর্কের অবনতি ঘটে।

এসময় সাবেক সাংসদের পুত্রের সঙ্গে প্রেমের সম্পর্কের অবনতির কারণ হিসেবে তিনি আরও লেখেন, ‘আমাদের পরিবার চায়নি পবিত্র হজ পালনের পর আমি পুনরায় চলচ্চিত্রে কাজ করি। এ থেকে আমাদের মাঝে মনোমালিন্যের সৃষ্টি হয়। পরবর্তীকালে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে। তবে সবকিছুর পর আমার একান্ত উপলব্ধি, আমাদের জীবনে সবকিছুর ঊর্ধ্বে পারিবারিক বন্ধন ও ভালোবাসা। ক্ষণস্থায়ী কোনোকিছুর জন্য নিজের পারিবারিক শান্তি বিনষ্ট করার কোনো মানে হয় না।’

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আসেন নিশাত নাওয়ার সালওয়া। কিছু বিজ্ঞাপন, নাটক ও মিউজিক ভিডিও করে তিনি পরিচিতি পান। সম্প্রতি তার চলচ্চিত্রে অভিষেক হয়েছে ‘বীরত্ব’ সিনেমার মাধ্যমে। সেখানে তিনি একজন চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন। ‘বীরত্ব’তে তার নায়ক মামনুন ইমন।

ওআ/

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ