spot_img
25 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

রংপুর সিটি নির্বাচন: ৩৬ ঘণ্টার মধ্যে প্রচার সামগ্রী সরানোর নির্দেশ

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: রংপুর সিটি নির্বাচনে নগরজুরে অবৈধ প্রচার সামগ্রী (লিফলেট, ব্যানার, পোস্টার, ফেস্টুন) আগামী ৩৬ ঘণ্টার মধ্যে সরানোর নির্দেশ দিয়েছেন রির্টানিং কর্মকর্তা আবদুল বাতেন। নির্ধারিত সময়ের মধ্যে এসব সামগ্রী সরানো না হলে নির্বাচনী বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

বৃহস্পতিবার দুপুরে আঞ্চলিক নির্বাচন কমিশন অফিসে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং উৎসবমুখর পরিবেশে রংপুর সিটি নির্বাচন উপহার দেওয়া কমিশনের চ্যালেঞ্জ বলেও মনে করেন তিনি। এ জন্য সবার সহযোগিতা চান তিনি। ভোটের মাঠ সব প্রার্থীর জন্য সমতল থাকবে বলেও আশ্বাস দেন।

আচরণবিধি যাতে ভঙ্গ না হয় সে জন্য সম্ভাব্য প্রার্থীদের প্রতি আহ্বান জানান রির্টানিং কর্মকর্তা। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলাম ও নীলফামারী জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল করিম উপস্থিত ছিলেন।

এর আগে নির্বাচন অফিস হলরুমে বিভাগের আট জেলার নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করেন আবদুল বাতেন।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষদিন ২৯ নভেম্বর, বাছাই ১ ডিসেম্বর; প্রত্যাহারের শেষ দিন ৮ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৯ ডিসেম্বর এবং ভোটগ্রহণ করা হবে ২৭ ডিসেম্বর।

এম/

আরো পড়ুন:

৬০ হাজার টন ইউরিয়া সার কিনবে সরকার

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ