spot_img
20 C
Dhaka

২৭শে জানুয়ারি, ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯বাংলা

যৌনতাকে সঙ্গী করেই ফেমাস তারকাদের তালিকায় নাম সানি লিওনের

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: সানিকে নিয়ে কৌতুহলের শেষ নেই। তিনি এতটাই ‘কাঙ্ক্ষিত’ যে, বিকিনি লুকে তার ফিল্মি পোস্টার হোক বা টুইটার অ্যাকাউন্টে তার কোনও আপডেট হোক, মুহূর্তেই সব ভাইরাল! তার সম্পর্কে খুঁটিনাটিও অজানা থাকার উপায় নেই।

তবে সে তো গেল সানি লিওনের কথা। সানি থেকে সানি লিওন হয়ে ওঠার আগে কী ছিল সানি? কেমন ছিল তার জীবন?

প্রত্যেকটা মানুষের জীবনে অতীত থাকে। সেটা যে সবসময় ভালো হবে এমনটা নয়। তবে সাধারণ মানুষের থেকে তারকাদের অতীত নিয়ে সবসময় আগ্রহ থাকে ভক্তদের। আর সেক্ষেত্রে তারকা যদি হন সানি লিওন তাহলে তো কথাই নেই। অবশ্য এসব নিয়ে একেবারেই মাথা ঘামান না সানি। বরাবরই গণমাধ্যমের প্রশ্নের মুখকাটা জবাব দিয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে সানি লিওন বলেছিলেন, জীবনের প্রথম চুম্বন তার ১১ বছর বয়সে। ১৬ বছর বয়সে স্কুলের এক বাস্কেট বল খেলোয়াড়ের শয্যাসঙ্গিনী হয়েছিলেন তিনি। তবে তিনি যে নারী এবং পুরুষ উভয়কেই কামনা করেন, তা উপলব্ধি করেছিলেন ১৮ বছর বয়সে।

যৌবনের শুরুতে সানির প্রেমিকাদের সংখ্যাও কম ছিল না। তারপর যখন নার্সিংয়ের জন্য পড়াশোনা করছিলেন সানি, স্বপ্ন দেখছিলেন সেবিকা হওয়ার। ঠিক এ সময়ই পর্ন-ছবিতে অভিনয়ের প্রস্তাব আসে তার কাছে। আর তারপরেই বদলে যায় পুরো জীবন।

যৌনতাকে সঙ্গী করেই আজ ফেমাস তারকাদের তালিকায় নাম লিখিয়েছেন সানি। এরপর বলিউডের অভিনয় জগতেও পা রাখলেন এক সময়। রিয়েলিটি শো’য়ের সঞ্চালনাও করছেন তিনি।

বর্তমানে স্বামী, কন্যা এবং দুই পুত্র নিয়ে সুখে সংসার করছেন এ তারকা। মাঝেমধ্যেই শিরোনামে উঠে আসেন সানি, তবে চর্চায় বিশেষ কান দেন না তিনি। নিজের খেয়াল খুশি মতোই জীবন অতিবাহিত করছেন এই ইউনিভার্সাল ডিভা।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

 পাঠান নিয়ে কোন অভিজ্ঞতার কথা বললেন দীপিকা পাডুকোন?

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ