spot_img
26 C
Dhaka

২৬শে নভেম্বর, ২০২২ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ
***বিজয়ের মাসে ২টি প্রদর্শনী নিয়ে আসছে বাতিঘরের নাটক ‘ঊর্ণাজাল’***মহিলা আওয়ামী লীগের নতুন সভাপতি চুমকি, সাঃ সম্পাদক শবনম***সরকার নারীদের উন্নয়নে কাজ করে চলেছে : মহিলা আ. লীগের সম্মেলনে শেখ হাসিনা***তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হতে দেয়া হবে না : কুমিল্লায় মির্জা ফখরুল***দেশে আর ইভিএমে ভোট হতে দেওয়া হবে না : রুমিন ফারহানা***রংপুর সিটি নির্বাচনে অপ্রীতিকর কিছু ঘটলে ভোটগ্রহণ বন্ধ করে দেয়া হবে : নির্বাচন কমিশনার***সৌদি আরবে চলচ্চিত্র উৎসবে সম্মাননা পাচ্ছেন শাহরুখ খান***ভূমি অফিসে সরাসরি ঘুস গ্রহণের ভিডিও ভাইরাল***আজ মাঠে নামলেই ম্যারাডোনার যে রেকর্ড ছুঁয়ে ফেলবেন মেসি***স্বাধীনতা কাপের সেমিফাইনালে শেখ রাসেল

যে বিশেষ কারণে প্রায়ই খবরের শিরোনাম হচ্ছেন সুস্মিতা সেন

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: সুস্মিতা সেন ‘মিস ইউনিভার্স’ বিজয়ীর খেতাব নিয়ে বলিউডে পা রেখেছিলেন। ১৯৯৪ সালে মাত্র ১৮ বছর বয়সে ফেমিনা মিস ইন্ডিয়া মুকুট জয় করেন এই সুন্দরী। ছবিতে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন এই সুপার মডেল ও অভিনেত্রী। কিন্তু বিভিন্ন অভিনেতা, পরিচালক, প্রযোজক ও খেলোয়াড়ের সঙ্গে প্রেমে জড়িয়ে ক্যারিয়ারের নিয়ে উদাসীন হয়ে পড়েন সুস্মিতা।

সর্বশেষ ২০১০ সালে তাঁকে ‘নো প্রবলেম’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। তা সত্ত্বেও আজকাল প্রায়ই খবরের শিরনাম হচ্ছেন সুস্মিতা। নিজের থেকে ১৬ বছরের ছোট মডেল রোহমান শোল-এর সঙ্গে প্রেমে জড়িয়ে গণমাধ্যমের দৃষ্টি কেড়ে নিচ্ছেন। রোহমানের সঙ্গে সুস্মিতার বিভিন্ন ছবি ও ভিডিও গোগ্রাসে গিলছেন ইন্টারনেটের বাসিন্দারা।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন শুধু চলচ্চিত্রের পর্দায়-ই নয়, ব্যক্তিগত জীবনেরও প্রায় প্রতিটি ক্ষেত্রে আলোচনার শীর্ষে থাকেন তিনি।

দুটি মুকুট জয়ের পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি সুস্মিতাকে। ভক্তদের উপহার দিয়েছেন অসংখ্য সব জনপ্রিয় সিনেমা। ১৯৯৬ সালে মুক্তি পায় তার প্রথম সিনেমা। ১৯৯৭ সালে তিনি তামিল মারপিটধর্মী সিনেমা ‘রাতচাগান’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন।

দুই বছর পর তিনি ডেভিড ধবনের হাস্যরসাত্মক চলচ্চিত্র বিবি নাম্বার ওয়ান-এ রূপালি চরিত্রে অভিনয় করেন। একই সঙ্গে ফিল্মফেয়ার শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন। একই বছর তিনি ‘সের্ফ তুম’ ছবিতে অভিনয় করে একই বিভাগে ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন লাভ করেন। ২০০০ সালে তাকে ফিজা চলচ্চিত্রের ‘মেহবুব মেরে’ গানে দেখা যায়।

শুধু কর্মজীবনেই নয়, সুস্মিতা আলোচিত তার ব্যক্তি জীবন নিয়েও। একই সঙ্গে তার এক বিশেষ পরিচয়ও রয়েছে। তিনি একজন সিঙ্গেল মাদার।

২০০০ সালে রেনী নামের এক মেয়েকে দত্তক নিয়ে তুমুল হইচই ফেলে দেন এ অভিনেত্রী। মাত্র ২৫ বছর বয়সে অবিবাহিত নারী হয়ে শিশু দত্তক নেওয়ায় অভিভাবকত্ব নিয়ে সামাজিকভাবে গ্রহণযোগ্যতার প্রশ্ন ওঠে। কিন্তু মুম্বাই আদালত তাদের আবেদন রদ করে। সুস্মিতা জয়লাভ করেন।

এরপর ২০১০ সালের ১৩ জানুয়ারিতে আলিশা নামের তিন মাস বয়সী আরেকটি বাচ্চাকে দত্তক নেন তিনি। শুধু এখানেই সীমাবদ্ধ নয়, তার আলোচনার বিষয় একাধিক সম্পর্কও। তার জীবনে রয়েছে একাধিক সর্ম্পকের গল্প। তবে এখনো পর্যন্ত কাউকে বিশ্বাস করে সাত পাঁকে বাধা পড়া হয়নি সুস্মিতার।

এসি/

আরো পড়ুন:

বিশ্বকাপ ফুটবল নিয়ে খোকন কুমার রায়ের ঝড়তোলা থিমসং- ‘খেলা হবে’ (ভিডিও)

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ