spot_img
27 C
Dhaka

২৯শে নভেম্বর, ২০২২ইং, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ
***পাকিস্তানের অভ্যন্তরীণ সন্ত্রাসী দল টিটিপি ইসলামাবাদের গলার কাঁটা?***পাকিস্তান-আফগানিস্তানের সম্পর্ক কি শেষের পথে?***শীত মৌসুম, তুষার এবং বরফকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে রাশিয়া : ন্যাটো***নানা সুবিধাসহ বাংলাদেশ ফাইন্যান্সে চাকরির সুযোগ***বাংলাদেশ ব্যাংকের নিয়োগ পরীক্ষার সূচি ও আসনবিন্যাস প্রকাশ***পৃথিবীর কিছু অবিশ্বাস্য সৃষ্টি, যা আপনার কাছে খুবই আশ্চর্যজনক লাগবে***পাকিস্তান সেনাপ্রধানের দায়িত্ব নিলেন জেনারেল মুনির***মহেশখালীতে ধরা পড়া ৮ কালো পোয়ার দাম ২৫ লাখ টাকা!***বিএনপিকে ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি***গোবিন্দগঞ্জে ম্যাজিস্ট্রেটের স্বামী কেন আসামি?

যে কারণে বিগ বস থেকে বিরতি নিলেন সালমান খান

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: শোনা যাচ্ছে, সঞ্চালক বদল হচ্ছে  ‘বিগ বস: সিজন ১৬’ বিয়েলিটি শোয়ের। শুরু হওয়ার পর থেকেই নানাবিধ সমস্যার সম্মুখীন হচ্ছে শোটি। শুরুতেই পরিচালক সাজিদ খানের অন্তর্ভূক্তি নিয়ে সমালোচনার ঝড় তো আছেই ।

প্রথম থেকেই ‘বিগ বস’ সঞ্চালনার কাজ করে আসছেন সালমান খান। এই শোয়ের অন্যতম আকর্ষণ তিনি নিজেই। ফলে তাকে বাদ দিয়ে এই অনুষ্ঠান ভাবাই যায় না।

সর্বশেষ খবর হলো, ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন এই সুপারস্টার। শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যার পরেই এই খবর ছড়িয়ে পড়ে বলিউডে। যদিও অবস্থা আশঙ্কাজনক নয়। কিন্তু আপাতত কোনো কাজ নয়, পুরোপুরি বিশ্রামে থাকতে হবে তাকে। এর সঙ্গে সঙ্গেই একটি বড় প্রশ্ন উঠে এসেছে। কি হবে ‘বিগ বস’-এর?

যত দূর জানা গিয়েছে, তাতে সালমান যত দিন বিশ্রামে থাকবেন, তত দিন এই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব নেবেন বলিউডের প্রভাবশালী নির্মাতা করণ জোহর। ভাইজানের অনুরোধেই তিনি বিগ বস সামলাতে রাজি হয়েছেন।

গত বছর করণ জোহর ওটিটি প্ল্যাটফর্ম ‘ভুত’-এ আয়োজিত বিগ বসের সম্পূর্ণ সিজন সঞ্চালনা করে সবাইকে মনোরঞ্জিত করেছিলেন। এ তারকা নির্মাতার সঞ্চালনা বেশ প্রশংসিত হয়েছিল। তাই সালমান খানও তার এই বন্ধুর প্রতিই ভরসা রাখতে যাচ্ছেন।

করণের সামনেও এখন বড় চ্যালেঞ্জ। সালমানের মতোই তিনি এই অনুষ্ঠানকে জনপ্রিয় করতে পারবেন কি না, দর্শকের নজর থাকবে সেদিকটাতেও।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসি/

আরো পড়ুন:

মুক্তিযুদ্ধের সিনেমায় রাজাকারের ভূমিকায় আসাদুজ্জামান নূর

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ