spot_img
23 C
Dhaka

২৮শে জানুয়ারি, ২০২৩ইং, ১৪ই মাঘ, ১৪২৯বাংলা

যে কারণে বিএএফ শাহীন স্কুলে পরীমনি

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: বিশিষ্ট শিক্ষাবিদ ও জনপ্রিয় শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত, রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত এই সিনেমাটি আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

মুক্তির আগে ছবিটির প্রচারণার অংশ হিসেবে আজ বুধবার রাজধানীর বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে অংশ নিয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। সেখানে উপস্থিত ছিলেন এ সিনেমার নায়িকা পরীমণি।

হলে গিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখার আহ্বান জানিয়ে পরীমনির বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ তোমাদের (ছাত্র-ছাত্রী) জন্য সিনেমা। এ কথা জানাতেই আজ তোমাদের স্কুল এসেছি। আশা করছি, তোমরা সবাই হলে গিয়ে আমাদের এ সিনেমাটি দেখবে। তোমাদের অনেক ভালো লাগবে।

এসময় পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, আমাদের এ সিনেমাটার মূল দর্শক বাচ্চারা। তাই সিনেমার প্রচারের অংশ হিসেবে আজ বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে এসেছি। সামনে আরও কিছু স্কুলে যাওয়ার ইচ্ছে আছে। বাচ্চাদের সঙ্গে কথা বলবো সিনেমাটি নিয়ে। তাদের দেখার আমন্ত্রণ জানাবো।

এ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মতো একসঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা পরীমনি ও নায়ক সিয়াম আহমেদ। এর আগে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা ২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হয়েছে। এরই মধ্যে সিনেমাটির গান, পোস্টার উন্মোচন ও ট্রেইলার প্রকাশ হয়েছে। সিনেমাটির প্রচারের অংশ হিসেবে বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে উপস্থিত হন পরীমনি, কচি খন্দকার ও পরিচালক আবু রায়হান জুয়েল।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের মধ্যে কলম ও ক্লাস রুটিন বিতরণ করা হয়। এর সঙ্গে টিফিন ও পেন বক্স ছিল।

এসি/ আইকেজে /

আরো পড়ুন:

লতা মঙ্গেশকর সর্বকালের সেরা সংগীতশিল্পীর তালিকায়

 

 

 

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ