spot_img
20 C
Dhaka

২৭শে জানুয়ারি, ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯বাংলা

যে কারণে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: অমিতাভ বচ্চন জনপ্রিয় ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, টেলিভিশন উপস্থাপক ও সাবেক রাজনীতিবিদ। বলিউড ‘বিগ বি’ সোশ্যাল মিডিয়ায় খুব নিয়মিত। সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে তাকে প্রায়ই লিখতে দেখা যায়। তবে এবার টুইটারে এক ভুল করে ফেলেছেন তিনি। আর নিজেই তা স্বীকার করে নিলেন।

নিজের করা এই ‘ভয়ানক ত্রুটি’র জন্য ক্ষমাও চাইলেন অমিতাভ। সবশেষে এই ভুল স্বীকারের জন্য ট্রোলারদের নিশানায়ও পড়তে হয়েছে বর্ষীয়ান এই অভিনেতাকে।

অমিতাভ টুইটারে লেখেন, ‘টি 4515 -একটি ভয়ঙ্কর ত্রুটি! আমার সমস্ত টি নম্বর ভুল হয়েছে শেষের সঠিক টি-৪৫১৫-কে ছাড়া (এটি সঠিক)। তারপরের সবগুলো ভুল। টি ৫৪২৪, ৫৪২৫, ৫৪২৬, ৫৪২৭, ৫৪২৮, ৫৪২৯. ৫৪৩০-র হওয়া উচিত ছিল টি ৪৫১৫, ৪৫১৬, ৪৫১৭, ৪৫১৮, ৪৫১৯, ৪৫২০, ২৫২১। ক্ষমা চাইছি!’

আসলে নিজের টুইটে ক্রমিক সংখ্যা ব্যবহার করেন অমিতাভ। সেই সংখ্যার ভুলই টুইট করে শুধরে দিয়েছেন তিনি। আর এটাকে ‘ভয়ঙ্কর ত্রুটি’ও বলেছেন। তবে সোশ্যাল মিডিয়ার কাছে তা হয়ে পড়েছে খিল্লির বিষয়। নানা ধরনের হাস্যকর এবং ব্যঙ্গাত্মক জবাব পড়েছে তাতে।

এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘ধন্যবাদ স্যার সবটা ঠিক করে দেওয়ার জন্য। আমি খুবই চিন্তিত হয়ে পড়েছিলাম কারণ ব্যালেন্স শিট মিলছিল না।’

আরেকজন লিখলেন, ‘ভাগ্যিস, স্যার আপনি ঠিক করে দিলেন, নাহলে আমার রাতে ঘুম হতো না।’

আরেকজন লিখলেন, ‘এই ভুলের জন্য কাল বাজারে ধস নামবে।’ একজন আবার অমিতাভের লেখায় ‘apologies’ বানানটি ভুল আছে উল্লেখ করে তা ‘T 4516’ টুইটে শুধরে নেওয়ার পরামর্শ দিয়ে বসেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

‘বেশরম রং’-এর সেন্সরে দীপিকার যেসব দৃশ্যে কাঁচি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ