spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১লা অক্টোবর, ২০২২ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯বাংলা

যে কারণে অনিল কাপুরকে বিয়ে করতে চাননি মাধুরী!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: ১৯৮৪ সালে ‘অবোধ’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। এরপর ইন্ডাস্ট্রিতে একাধিক নামী দামী তারকার সঙ্গে কাজ করেছেন তিনি।

অভিনেতা অনিল কাপুরের সঙ্গেও একাধিক ছবিতে কাজ করেছেন বলিউডের এই ‘ধক ধর গার্ল’। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, সুযোগ পেলেও তিনি কখনও অনিল কাপুরকে বিয়ে করবেন না। কারণ অনিল কাপুর নাকি স্বভাবে ‘খুব সংবেদনশীল’।

মাধুরী এবং অনিল কাপুর প্রথম একসঙ্গে কাজ করেন প্রয়াগ রাজের ছবি ‘হেফাজত’য়ে। পরবর্তীতে তাদের একসঙ্গে- তেজাব, বেটা, খেল, পারিন্দা এবং আরও অনেক হিট সিনেমায় দেখা যায়। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘টোটাল ধামাল’ ছবিতে তাদের শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল।

১৯৮৯ সালে এক সাক্ষাৎকারে মাধুরীকে প্রশ্ন করা হয়েছিল, সহ অভিনেতা অনিল কাপুরকে কি তিনি বিয়ে করবেন কখনও? মুভি ম্যাগাজিনকে দেওয়া ওই সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘না। ওর মতো কাউকে বিয়ে করতে চাই না। ও প্রচণ্ড সংবেদনশীল, আমি স্বামী হিসেবে শান্তশিষ্ট কাউকে চাই। অনিলের সঙ্গে অনেকগুলো সিনেমায় কাজ করেছি। তাই ওর সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করি। আমাদের সম্পর্ক নিয়ে চর্চা চলে, রসিকতাও করি এগুলোতে।’

১৯৮৪ সালে সুনিতা কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অনিল কাপুর। দম্পতির তিন সন্তান, সোনম কাপুর, রিয়া কাপুর এবং হর্ষবর্ধন কাপুর।

অন্যদিকে, ১৯৯৯ সালের ১৭ অক্টোবর চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী। বিয়ের পর কয়েক বছর মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। ২০১১ সালে ফের ভারতে ফিরে আসেন। তাদের দুই ছেলে অরিন এবং রায়ান।

আরো পড়ুন:

আবারও বানসালির সঙ্গে আলিয়া ভাট

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ