spot_img
25 C
Dhaka

৩১শে জানুয়ারি, ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯বাংলা

মেসির হাতে বিশ্বকাপের শিরোপা দেখতে চান পরীমনি

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: আজ থেকে আট বছর আগের ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে হেরেছিল আর্জেন্টিনা। সেই মেসির সামনে ক্যারিয়ারের শেষবেলায় এখন আরেকটি সুযোগ এসেছে। আর্জেন্টিনার প্রয়োজনে সবসময় জ্বলে উঠছেন তিনি। ফাইনালেও এই মেসি জ্বলে উঠবেন দারুণভাবে— এমনটিই মনে করছেন ঢাকাই ছবির নায়িকা পরীমনি।

পরীমনি বলেন, আমি চাই কাপটা মেসির হাতে উঠুক। সব পাওয়া হয়ে গেছে মেসির। বাকি কেবল এ কাপটা। আমার দৃঢ় বিশ্বাস আজকে এটিও পূরণ হয়ে যাবে।

ঢাকাই ছবির এ নায়িকা যতটা না আর্জেন্টাইন সমর্থক তার চেয়ে বেশি মেসিভক্ত। মেসির প্রতি তার অন্য রকম মুগ্ধতা বলেই জানালেন। মেসি যখন বল নিয়ে দৌড় দেয়, পরীমনির তখন হার্টবিট বেড়ে যায়। তার পায়ে বল গেলেই পরীমনির হৃদয়ে অন্যরকম আনন্দ কাজ করে।

পরীমনি বলেন, মেসি আমার প্রিয় খেলোয়াড়। মেসির পায়ে বল গেলেই আলাদা শান্তি অনুভব করি। এত বড় একজন খেলোয়াড় হয়েও মাঠে ও মাঠের বাইরে তার বিনয় ও আচরণ আমাকে মুগ্ধ করে।

পরীর দাবি, ফাইনাল নিয়ে বেশ টেনশনে আছেন। একেকজন একেরকম প্রেডিকশন দিচ্ছেন। তবে যে যাই বলুক— কাপটা মেসির হাতে উঠলেই হয়। বিশ্বকাপের শেষ হাসিটা মেসিই হাসুক।

ফাইনাল ম্যাচ নিয়ে কোনো প্রেডিকশন করতে রাজি নন পরী। বললেন, এসব প্রেডিকশন-মেডিকশন আমার দরকার নেই। মেসি কাপ জিতবে এটাই শেষ কথা।

এম এইচ/ আই. কে. জে/

আরও পড়ুন:

জনি ডেপের ১৩ কোটির বাড়ি ৩৩০ কোটিতে বিক্রি!

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ