spot_img
21 C
Dhaka

৩০শে জানুয়ারি, ২০২৩ইং, ১৬ই মাঘ, ১৪২৯বাংলা

দুই যমজ বোনকে বিয়ে করে বিপাকে যুবক

- Advertisement -

আন্তর্জাতিক ডেস্ক, সুখবর ডটকম: দুই যমজ বোনকে একসঙ্গে মালা পরিয়ে বিপাকে পড়েছেন ভারতের মহারাষ্ট্রের সোলাপুরের বাসিন্দা অতুল। বিয়ের বৈধতা নিয়ে আগেই প্রশ্ন উঠেছিল। এবার তার বিরুদ্ধে থানায় অভিযোগ আনা হলো।

গত ২ ডিসেম্বর মহারাষ্ট্রের সোলাপুর জেলার আকলুজ তালুকে ওয়েলাপুর রোডের মালেগাঁও গ্রামে দুই যমজ বোনকে একসঙ্গে বিয়ে করেন অতুল। বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে আসার পর আকলুজের এক সমাজকর্মী রবিবার এই বিষয়ে অভিযোগ জানাতে সোলাপুর জেলা পুলিশের দ্বারস্থ হন।

অভিযোগকারীর দাবি, এক সঙ্গে দু’জনকে বিয়ে করার অনুমতি দেয় না ভারতীয় সংবিধান। কিন্তু সেই নিয়ম লঙ্ঘন করে অতুল অপরাধ করেছেন। সোলাপুর গ্রামীণ পুলিশ সুপার শিরীষ সরদেশপাণ্ডে মামলা রুজু করার বিষয়টি নিশ্চিত করেছেন।

সোলাপুরের ডিএসপি বাসবরাজ শিবপুজে বলেন, আমরা সোমবার আদালতের দ্বারস্থ হব এবং মামলার তদন্ত করার অনুমতি চাইব।

প্রসঙ্গত, পেশায় ইঞ্জিনিয়ার মহারাষ্ট্রের যমজ বোন পিঙ্কি ও রিঙ্কি। দুজনকে দেখতে হুবহু এক। বিয়ের পরে তারা আলাদা হতে চান না। তাই দুজনে বিয়ে করেন মালশিরাস তালুকের বাসিন্দা অতুলকে। পরিবারের সদস্যদের সম্মতিতেই এই বিয়ে হয়। পিঙ্কি ও রিঙ্কি কর্মসূত্রে থাকেন মুম্বাই শহরে।

তবে দুই বোনের আবেদনে সাড়া দিয়ে বিপাকে পড়েছেন অতুল। অতুলের সাত বছর পর্যন্ত জেল এবং সঙ্গে মোটা টাকা জরিমানা হতে পারে বলেও মনে করা হচ্ছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকার।

এম এইচ/ আইকেজে

আরও পড়ুন:

এবার অভিনেত্রী পোশাক নয়, শরীর ঢাকলেন অভিনব উপায়ে!

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ