spot_img
29 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩রা অক্টোবর, ২০২২ইং, ১৮ই আশ্বিন, ১৪২৯বাংলা

 মোবাইল রিচার্জে ‘নগদ’র অফার

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: গ্রাহকদের মোবাইল রিচার্জে বেশি লাভ দিতে ‘নগদ’ চালু করেছে মোবাইল রিচার্জে ১০ টাকা অফারের বিশেষ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের আওতায় নতুন ও পুরনো গ্রাহকরা তাদের নিজ ‘নগদ’ নম্বরে ২০ টাকা রিচার্জ করলেই পাবেন ১০ টাকা ক্যাশব্যাক অথবা ১০ টাকা খরচে পাবেন ১ জিবি ইন্টারনেট।

সোমবার (২২ আগস্ট) থেকে ‘নগদ’র গ্রাহকরা দেশের যেকোনও মোবাইল অপারেটর থেকে ২০ টাকা রিচার্জ করলে ১০ টাকা ক্যাশব্যাকের অফার উপভোগ করতে পারবেন। ‘নগদ’র নতুন ও পুরনো গ্রাহকদের মধ্যে যারা ২০২১ সালের ৩১ ডিসেম্বর এরপর কোনও প্রকার রিচার্জ করেননি তারা এ অফারটি উপভোগ করতে পারবেন।

‘নগদ’ গ্রাহকরা অ্যাপ অথবা *১৬৭# ডায়াল করার মাধ্যমে রিচার্জ করে উপভোগ করতে পারবেন এ ক্যাশব্যাক অফার। এক্ষেত্রে একজন ‘নগদ’ গ্রাহক সর্বোচ্চ একবার এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন। ক্যাশব্যাক অফারটি পাওয়া যাবে শুধুমাত্র গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টের সঙ্গে সংযুক্ত প্রিপেইড বা পোস্টপেইড নম্বরে।

‘নগদ’ গ্রাহকরা এ দুটি অফারের মধ্যে যেকোনও একটি অফার উপভোগ করতে পারবেন। এ ছাড়া অফারের ক্যাশব্যাকটি পরবর্তী একদিনের মধ্যে গ্রাহকের নম্বরে যুক্ত হবে। পাশাপাশি ‘নগদ’ ইসলামিকের গ্রাহকরাও চাইলে ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন।

১০ টাকা খরচে ১ জিবি ইন্টারনেট:

মাত্র ১০ টাকা খরচে ১ জিবি ইন্টারনেট পেতে গ্রামীণফোন, রবি ও এয়ারটেলের গ্রাহকরা ৩৮ টাকা রিচার্জ করে উপভোগ করতে পারবেন ২৮ টাকা ক্যাশব্যাক। বাংলালিংকের গ্রাহকরা ৩১ টাকা রিচার্জ করে পাবেন ২১ টাকা ক্যাশব্যাক। টেলিটকের গ্রাহকরা ২৭ টাকা রিচার্জ করে পাবেন ১৭ টাকা ক্যাশব্যাক। ক্যাশব্যাকটি পরবর্তী একদিনের মধ্যে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টের সঙ্গে সংযুক্ত মোবাইল নম্বরে যুক্ত হয়ে যাবে।

এ বিষয়ে নগদের চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এ সময়ে ২০ টাকা রিচার্জ করে ১০ টাকা ক্যাশব্যাকের মতো অফার এবং ১০ টাকা খরচে ১ গিগাবাইট ইন্টারনেট এ দেশের সাধারণ মানুষের জন্য অনেক বেশি সাশ্রয়ী রিচার্জ হবে। আমরা সব গ্রাহকের কথা মাথায় রেখে এমন উদ্যোগ নিয়েছি।

এ মোবাইল রিচার্জ সম্পর্কে আরও বিস্তারিত জানতে গ্রাহকরা ভিজিট করতে পারেন নগদের ওয়েবসাইট অথবা অফিসিয়াল ফেসবুক পেজে। এ ছাড়া কল করতে পারেন নগদের গ্রাহক সেবা নম্বরে।

আরো পড়ুন:

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ