spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১লা অক্টোবর, ২০২২ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯বাংলা

মোটা মেয়েদের ছবি নিয়ে আসছে সোনাক্ষী-হুমা!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহা। বলিউডের আরেক শক্তিমান অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে তিনি। সোনাক্ষীর বলিউড-যাত্রার পথ মোটেও মসৃণ ছিল না। কারণ, তার দৈহিক গঠন। ক্যারিয়ারের শুরুতে প্রচুর বডি শেমিংয়ের শিকার হয়েছেন এ অভিনেত্রী।

সমাজে মোটা মেয়েরা প্রায়ই নানাভাবে তাদের ওজনের জন্য বুলিংয়ের শিকার হয়। চিরাচরিত এই ভাবধারার বিরুদ্ধে আওয়াজ তুলতে বড় পর্দায় আসছে সোনাক্ষী-হুমা অভিনীত ‘ডাবল এক্সএল’ ছবিটি।

পরিচালক সাতরাম রামানি এবার এই বডি শেমিংয়ের ওপর সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘ডাবল এক্সএল’। এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সোনাক্ষী। সিনেমাটি প্রসঙ্গে নায়িকা বলেন, “এখন এসব সহ্য হয়ে গেছে। ইন্ডাস্ট্রিতে পা রাখা মাত্র আমাকে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে বারবার। এখন মোটেও পাত্তা দিই না।”

তবে এগুলো বন্ধ হওয়া উচিত বলে মনে করেন এই বলিউড অভিনেত্রী।

কমেডি-ড্রামা ঘরানার এ ছবিতে শরীরের বাড়তি ওজন নিয়ে সমাজের যে নেতিবাচক দৃষ্টিভঙ্গি, তা ফুটিয়ে তোলা হবে। এই বদ্ধ ধারণায় ছেলের চেয়ে মেয়েরা বেশি সমস্যায় পড়ে, যা ভেঙে ফেলতে দেখা যাবে ছবিতে অভিনয় করা বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা আর হুমা কোরেশিকে।

ছবিতে একজন উত্তর প্রদেশের মধ্যভাগের বাসিন্দা আর অন্যজন নয়াদিল্লির শহুরে নারীর ভূমিকায় অভিনয় করবেন। কাহিনিতে দেখা যাবে তারা এমন একটি সমাজের মধ্য দিয়ে যাচ্ছেন, যেখানে প্রায়ই একজন নারীর আকারই সৌন্দর্য বা আকর্ষণের কারণ হয়ে ওঠে।

২০২২ সালেও বেশি ওজনের নারীদের অসম্মানজনক মন্তব্যের সম্মুখীন হতে হয়, এমন বদ্ধ ধারণা থেকে সমাজের মানুষ এখনও বের হতে পারেনি। বডিশেমিং-এর এই অভ্যাসের বিরুদ্ধেই আওয়াজ তুলবে ছবিটি।

ভারত, লন্ডনের বিস্তীর্ণ এলাকাজুড়ে এই ছবির শুটিং হয়েছে। চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে দুই বলি তারকাই তাদের ওজন বাড়িয়েছেন চোখে পড়ার মতো। নতুন ছবিতে তাদের সঙ্গে পর্দায় দেখা যাবে জাহির ইকবাল, মহত রাঘবেন্দ্রকেও।

অনেক অপেক্ষার পর টি-সিরিজ, ওয়াকাও ফিল্মস ও মুদাস্সর আজিজের ‘ডাবল এক্সএল’ নামের এই সিনেমাটির মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। আগামী ১৪ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। বড় পর্দায় বেশি ওজনের দুই নারীর জোড়া ধামাকা দেখতে দর্শকও বেশ মুখিয়ে আছেন।

সূত্র: এবিপি লাইভ

আরো পড়ুন:

একই দিনে মুক্তি পেল ‘বিউটি সার্কাস’ ও ‘অপারেশন সুন্দরবন’

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ