spot_img
19 C
Dhaka

৫ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯বাংলা

মেসির ওপর বাজি ধরে ১০ কোটি টাকা খোয়ালেন কানাডিয়ান গায়ক

- Advertisement -

ডেস্ক নিউজ, সুখবর ডটকম: গতকাল কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে বসেছিল ফিফা বিশ্বকাপের ফাইনাল আসর। এতে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-ফ্রান্স। ৩৬ বছরের আফসোসের ইতি টেনে বিজয়ের হাসি হাসে লিওনেল মেসির দল। আপাতত মেসি-জ্বরেই কাঁপছে গোটা বিশ্ব। মেসি বন্দনায় মেতেছেন তার ভক্তরা।

বিস্ময়কর বিষয় হলো— এই মেসির উপর বাজি ধরে ১০ লাখ মার্কিন ডলার (১০ কোটি ৪৫ লাখ ৮৮ হাজার ২০০ টাকা) খোয়ালেন কানাডিয়ান জনপ্রিয় গায়ক ড্রেক। মেসি ও আর্জেন্টিনার হাতেই উঠবে বিশ্বকাপের সোনালি ট্রফি— বিশ্বাস ছিল র‌্যাপার ড্রেকের। সেই মতো নীল-সাদা দলের উপরই এক মিলিয়ন মার্কিন ডলার বাজি ধরেন। মেসির হাতেই বিজয়ের ট্রফি উঠেছে। কিন্তু তারপরও এই জুয়ায় হেরে গেছেন এই গায়ক। খবর ফক্স নিউজের।

হেরে যাওয়ার কারণ, জুয়ার এই আসরে খেলার প্রথম ৯০ মিনিট বিবেচ্য ধরা হয়েছিল। শুরুর ৭৯ মিনিট পর্যন্ত আর্জেন্টিনা ২-০ গোলে এগিয়ে থাকলেও শেষ মুহূর্তে এমবাপ্পের জোড়া গোলে ম্যাচে সমতা ফেরায় ফ্রান্স।

এরপর অতিরিক্ত সময়ের দ্বিতীয়ার্ধে ফের মেসির গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। কিন্তু ১১৭ মিনিটে ফের পেনাল্টি পায় ফ্রান্স, জালে বল ঢোকাতে বেশি সময় নেননি এমবাপ্পে। পেনাল্টি শুট আউটে ৪-২ গোলের ব্যবধানে ফ্রান্সকে পরাজিত করে বিশ্বকাপ জিতে লিওনেল মেসির দল। যদি নব্বই মিনিটের ভেতর জয়ী হতো আর্জেন্টিনা, তাহলে জুয়া খেলে ১.৭৫ মিলিয়ন মার্কিন ডলার পেতেন ড্রেক।

তবে এবারই প্রথম নয়, এর আগেও মোটা অঙ্কের টাকা বাজি ধরে হেরেছেন ড্রেক। গত মাসে ইউএফসির বাউটে ইসরায়েল আদেসানয়ার উপর বাজি ধরে প্রায় ২২ কোটি টাকা জলে গিয়েছে তার।

এম এইচ/ আইকেজে /

আরও পড়ুন:

কথা বলুন ভেবেচিন্তে, সাবধানতার সঙ্গে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ