spot_img
21 C
Dhaka

৩০শে জানুয়ারি, ২০২৩ইং, ১৬ই মাঘ, ১৪২৯বাংলা

মেসিকে ‘উড়ন্ত চুমু’ দিয়ে যা বললেন পরীমণি

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হেরে একদম খাদের কিনারায় চলে যায় আর্জেন্টিনা। মেক্সিকোর সঙ্গে ম্যাচের সমীকরণ দাঁড়ায় ‘ডু অর ডাই’। এরমধ্যে ম্যাচের অর্ধেকের বেশি সময় পার হয়ে গেলেও কাঙ্খিত সেই গোলের দেখা মিলছিল না।

এবার ত্রাতা হয়ে এলেন খুদে জাদুকর লিওনেল মেসি। বাঁ পায়ের দূরপাল্লার শটে উৎসবে ভাসালেন পুরো বিশ্বের ভক্ত-সমর্থকদের। উল্লাসে ফেটে পড়ল বাংলাদেশের মেসি-আর্জেন্টাইন সমর্থকেরাও।

বিশ্বকাপ ফুটবলে মেক্সিকোর বিপক্ষে ম্যাটে রুদ্ধশ্বাস সময় পর করছিল আর্জেন্টিনার সমর্থকরা। ম্যাচের দ্বিতীয়ার্ধে ৬৪ মিনিটে প্রথম গোল করার পর স্বস্তি পায় আর্জেন্টাইন ভক্তরা।

আর ৮৭ মিনিটে দ্বিতীয় গোল এবং ম্যাচ জয়ের আনন্দে আত্মহারা হয়ে যান তারা। আর এই আনন্দ ভাগাভাগি করতে কার্পণ্য করেননি ঢাকাই অভিনেত্রী পরীমণি।

রবিবার (২৭ নভেম্বর) দিবাপূর্ব রাতে একটি ভিডিও শেয়ার করেন পরীমণি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মেসি একটা ভালোবাসা।’ সঙ্গে ছিল লাভ ইমোজি।

জয়ের আনন্দে লিওনেল মেসিকে উড়ন্ত চুমু দেন পরীমণি। আর সেই ভিডিও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন গভীর রাতেই।

ভিডিওতে দেখা যায়, খেলা শেষে প্রতিক্রিয়া জানাতে সাংবাদিকের সঙ্গে কথা বলছেন মেসি। টিভিতে সেই দৃশ্য দেখে মেসিকে ‘উড়ন্ত চুমু’ দিচ্ছেন ‘স্বপ্নবাজ’ নায়িকা।

এরপর আরেক পোস্টে পরী লেখেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসি’।

পরীমণি আর্জেন্টিনার অন্ধভক্ত হলেও তার স্বামী অভিনেতা শরিফুল রাজের প্রিয় দল ব্রাজিল। তাই রাত জেগে পরীর একাই খেলা দেখতে হয়েছে। আর্জেন্টিনার খেলা চলাকালীন ঘুমাচ্ছিলেন রাজ। খেলার মাঝে রাজকে ঘুম থেকে ডাকার একটি ভিডিও পোস্ট করেছিলেন নায়িকা।

প্রসঙ্গত, সৌদির সঙ্গে প্রথম ম্যাচ হারের পর স্ত্রী পরীর দুঃখ ভোলাতে আর্জেন্টিনার জার্সি গায়ে জড়িয়েছিলেন রাজ। সে সময় রাজের ছবি শেয়ার দিয়ে ক্যাপশনে পরী লেখেন, ‘উনি ব্রাজিল সাপোর্টার মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে! কেমনডা লাগে।’

এসি/আইকেজে

আরো পড়ুন:

দুই বোনের গল্প নিয়ে গোয়ায় জয়া আহসান

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ