spot_img
23 C
Dhaka

২৮শে জানুয়ারি, ২০২৩ইং, ১৪ই মাঘ, ১৪২৯বাংলা

মিস ইউনিভার্স গ্যাব্রিয়েল যেভাবে স্বপ্ন পূরণ করলেন

- Advertisement -

ডেস্ক নিউজ, সুখবর ডটকম: মডেল, ফ্যাশন ডিজাইনার এবং সেলাই প্রশিক্ষক এক তরুণী যুক্তরাষ্ট্রের আর’বনি গ্যাব্রিয়েল। তার মাথায় উঠেছে ৭১তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার সেরার মুকুট। নিজেকে তিনি একজন পরিবেশবান্ধব পোশাক ডিজাইনার হিসেবে দেখতে চান। ফিলিপিনো বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের নাগরিক হিসেবে তিনিই প্রথম এ মুকুট জয় করেছেন।

যুক্তরাষ্ট্রের লুইজিয়ানার নিউ অরলিয়েন্সের একটি কনভেনশন হলে শনিবার সন্ধ্যায় বসে মিস ইউনিভার্সের জমকালো আসর। আর’বনি গ্যাব্রিয়েলের মাথায় সেরার মুকুট পরিয়ে দেন গতবারের বিজয়ী ভারতের হারনাজ সান্ধু। এই মুকুটটি তৈরি করেছে লেবাননের শতবর্ষী জুয়েলারি কোম্পানি মুয়াওয়াদ।

প্রতিযোগিতায় ৮৩ জনকে পেছনে ফেলে গ্যাব্রিয়েল যে মুকুট পেয়েছেন, সেটি অবশ্য কোনো বিজয়ীর আজীবনের সম্পত্তি হয়ে যায় না। বছর বছর এই মুকুট ঘুরবে এক বিজয়ী থেকে আরেক বিজয়ীর মাথায়।

অন্য এক সমাজের স্বপ্ন দেখা গ্যাব্রিয়েল ফলাফল ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আগামীতে নিজেকে একজন সমাজ সংস্কারকের ভূমিকায় নিজেকে দেখতে চান। নারী ও কিশোরীদের জীবনের লক্ষ্য নির্ধারণে সহায়তা করতে চান, যাতে তারা জীবনের পথ তৈরিতে হয়ে ওঠে স্বাবলম্বী।

মিস ইউনিভার্স আর’বনি গ্যাব্রিয়েল

যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব নর্থ টেক্সাস থেকে ফ্যাশন ডিজাইনিংয়ে স্নাতক ডিগ্রি নেওয়া এই তরুণী আর’বনি নোলা নামের একটি পোশাক কোম্পানির মালিক। পরিবেশের দূষণ কমাতে পোশাক তৈরির কাজে পুনর্ব্যবহারযোগ্য উপকরণ ব্যবহার করেন তিনি।

মিস ভেনিজুয়েলা আমান্ডা দুদামেল এবং মিস ডোমিনিকান রিপাবলিক আন্দ্রেনা মার্টিনেজ প্রথম এবং দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন এবারের প্রতিযোগিতায়।

মিস ভেনিজুয়েলা আমান্ডা দুদামেল এবং মিস ডোমি নিকান রিপাবলিক আন্দ্রেনা মার্টিনেজ প্রথম এবং দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন এবারের প্রতিযোগিতায়।

মিস ইউনিভার্সের আসরে বাজিমাত করতে গত তিন বছর ধরে চেষ্টা করেছেন গ্যাব্রিয়েল, নিজেকে গড়েছেন সেই লক্ষ্য নিয়ে। অবশেষে স্বপ্ন হল পূরণ।

এমএইচডি/ আইকেজে /

আরও পড়ুন:

মিস ইউনিভার্স নির্বাচিত যুক্তরাষ্ট্রের গ্যাব্রিয়েল

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ