spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩০শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৫ই আশ্বিন, ১৪২৯বাংলা

মাহিয়া মাহি কাকে সুখে থাকতে বললেন ?

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: ঢালিউড পাড়ার সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। গেল বছর সেপ্টেম্বরে নতুন সংসার পেতেছেন। বিয়ে করেছেন গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তি রাকিব সরকারকে। তাদের সামাজিক যোগাযোগমাধ্যমের পোস্ট দেখে বলা যেতেই পারে আনন্দেই সংসার করছেন তারা।

বিয়ের পর ওমরা পালন করে এসেছেন দুজনে। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনো বন্ধুদের সঙ্গে, আবার কখনো শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্যজীবন। গেল রমজানে স্বামী রাকিবকে সঙ্গে নিয়ে গাজীপুর চৌরাস্তায় একটি রেস্তোরাঁ চালু করেছেন। রেস্তোরাঁর নাম দিয়েছেন ‘ফারিশতা’। সংসারের সঙ্গে সঙ্গে এখন ব্যবসা নিয়ে নায়িকা ব্যস্ত।

তবে এসবের মাঝে কোথাও যেন মনে হচ্ছে মাহির মনের আকাশে মেঘ জমে আছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে তার একাধিক পোস্ট যেন বিষাদের ইঙ্গিত দিচ্ছে।

মাহিয়া মাহি তার ফেসবুকে সোমবার (১৬ মে) বিকেলে একটি ছবি শেয়ার করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে কালো রঙের টি-শার্ট পরে দূরে্র পানে উদাস ভঙ্গিমায় তাকিয়ে আছেন নায়িকা। ছবির সঙ্গে ক্যাপশনে মাহি লিখেছেন: ‘প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে।’

মাহির এমন ক্যাপশন সামনে আসার পর থেকেই ভক্তদের মনে প্রশ্ন উঠেছে–কাকে সুখে থাকার কথা বলছেন মাহি? তার কাছ থেকে দূরেই-বা আছেন কে? তবে কি স্বামী রাকিবের সঙ্গে মান-অভিমানপর্ব চলছে? প্রশ্নগুলো প্রশ্নই থেকে গেল।

দিন কয়েক আগে মাহির আরেক পোস্টে মন খারাপের সুর মেলেছে। মাহির সব পোস্টেই মন্তব্য করেন তার স্বামী রাকিব। তবে এই দুটি পোস্টে তার কোনো মন্তব্য দেখা যায়নি।

আরো পড়ুন:

আনন্দে মেতে আছেন শ্রীলেখা মিত্র

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ