spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

মাহির বিপরীতে তিন নায়ক

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা:  তারকা অভিনেত্রী মাহিয়া মাহিকে সর্বশেষ বড় পর্দায় দেখা গিয়েছিল অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ ছবিতে। মাঝে ছিল বিরতি। আবারও মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ছবি ‘লাইভ’। এটি পরিচালনা করেছেন শামিম আহমেদ রনী। ছবিতে প্রথমবার তিন নায়কের বিপরীতে অভিনয় করেছেন মাহি। এতে তাঁর সঙ্গে আছেন সাইমন সাদিক, আদর আজাদ ও খাইরুল বাশার। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৯ সেপ্টেম্বর এটি পর্দায় আসবে। এই ছবিতে মাহি ছাড়াও অভিনয় করেছেন শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

মাহি বলেন, ‘সাইকো থ্রিলারধর্মী ছবির গল্প অসাধারণ। এতে আমি হাজির হয়েছি একেবারে নতুন রূপে। যে চরিত্রে দর্শকরা আমাকে আগে কখনও দেখেননি। খুনের ঘটনা কেন্দ্র করে রহস্যের ডালপালা গজিয়েছে ছবিতে। তদন্তে নামে পুলিশ। কিন্তু কূলকিনারা করতে পারে না। এর বেশি কিছু বলতে চাই না। বাকিটা দর্শক হলে গিয়েই দেখবেন। আশা করছি, ছবিটি সবার মন ভরাবে।’ এদিকে গত শুক্রবার প্রকাশ হয়েছে ছবির টিজার। এতে মাহির উপস্থিতি তাঁর অনুরাগীদের আনন্দ দিচ্ছে। মাহি এখন বড় পর্দায় অনিয়মিত। তাঁর সব মনোযোগ সংসারে। পাশাপাশি গাজীপুরে নিজের রেস্টুরেন্টে সময় দিচ্ছেন।

‘লাইভ’ ছাড়াও মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ ছবিটি মুক্তি পাবে ৭ অক্টোবর। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ ছবিতে তাঁর সঙ্গে আছেন শিপন মিত্র ও আদর আজাদ।

আরো পড়ুন:

দেশে ফিরেই তথ্য মন্ত্রণালয়ে শাকিব খান

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ