spot_img
19 C
Dhaka

৫ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯বাংলা

মালাইকার ঈর্ষণীয় ফিগার আর গ্ল্যামারের রহস্য নিজেই জানালেন

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: মালাইকার এহেন গ্ল্যামারের রহস্য কী? বয়স প্রায় ৫০ হলেও ফিগার আর গ্ল্যামারে তরুণদের মনে এখনো জায়গা দখল করে রেখেছেন বলিউডের ‘মুন্নি’ মালাইকা অরোরা। কী খেয়ে এমন ফিগার আর গ্ল্যামার এই সুন্দরীর! এবার ফাঁস হলো সেই সিক্রেট।

সুন্দরী নিজেই জানান, প্রতিদিন সকালে উঠে এক গ্লাস হালকা গরম জলে লেবু মিশিয়ে পান করেন। এই ডিটক্স ওয়াটার তাঁর শরীর ভিতর থেকে পরিষ্কার করে, মুখে বয়সের ছাপ কম পড়ে।

চা বা কফি নয়। এক কাপ ‘ইমিউনিটি ওয়াটার’ দিয়ে দিন শুরু হয় মালাইকার। গরম জলে এক কুচি আদা আর সামান্য লেবুর রস দিয়ে তৈরি হয় অভিনেত্রীর এই বিশেষ পানীয়। এর আগে প্রতিদিন সকালে খালি পেটে নিজের ওজন মাপেন তিনি। খুঁটিয়ে খুঁটিয়ে ওজন বাড়া-কমা লক্ষ্য করেন। ওজন বাড়লে সেই অনুযায়ী পদক্ষেপ নেন। কমলে অন্য তরিকা।

জলখাবারে মালাইকার পাতে থাকে অ্যাভোকাডো টোস্ট, গ্রিন স্মুদি, বেকড ডিম কিংবা মিষ্টি আলুর রোস্ট। এর সঙ্গে প্রচুর পরিমাণে সবুজ শাকসবজি।

দুপুরে ভরপেট খাবার খান মালাইকা। কখনো মধ্যাহ্নভোজ মিস করেন না। এসময় কার্বোহাইড্রেট এবং ফ্যাট সমৃদ্ধ খাবার থাকে তার পাতে।

আর রাতে শুতে যাওয়ার অন্তত তিন ঘণ্টা আগে সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে রাতের খাবার খেয়ে নেন মালাইকা। এসময় পাতে থাকে হরেক রকমের খাবার। তবে শাকসবজি, ডিম অথবা মাংস এবং বিভিন্ন রকমের ডাল থাকবেই।

তারপর থেকে আর কিছু দাঁতে কাটেন না। পরদিন সকালে প্রথম খাবার মুখে তোলার আগে নিশ্চিত করেন যেন ১৬ থেকে ১৮ ঘণ্টা পেট খালি থাকে।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

বুর্জ খলিফায় শাহরুখ-দীপিকার ‘পাঠান’র ট্রেলার

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ