spot_img
29 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৭শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১২ই আশ্বিন, ১৪২৯বাংলা

মার্সেল টিভিতে ৮ হাজার টাকা পর্যন্ত ছাড়

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: মার্সেলের বিভিন্ন মডেলের টেলিভিশন কিনলে ৮ হাজার টাকা পর্যন্ত ছাড় পাচ্ছেন ক্রেতারা।‘বেস্ট টিভি ডিল’ ক্যাম্পেইনে ২৪ থেকে ৪৩ ইঞ্চির বেসিক এলইডি এবং অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে এই ছাড় চলছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে মার্সেল জানিয়েছে, ১ জুলাই থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে টিভি কিনলে মূল্যছাড়ের এই সুবিধা মিলবে।

বেস্ট টিভি ডিলে ৪৩ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে ৮ হাজার টাকা মূল্যছাড় দেওয়া হচ্ছে। তাতে এই টিভি গ্রাহকরা পাচ্ছেন ২৭ হাজার ৯০০ টাকায়।

আর ৪৩ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে ছাড় মিলছে ৬ হাজার ৯০ টাকা। তাতে এই টিভি গ্রাহকরা পাচ্ছেন ৩২ হাজার ৯০০ টাকায়।

৩২ ইঞ্চির বেসিক এলইডি টিভি এবং অ্যান্ড্রয়েড স্মার্ট উভয় টিভিতে ৫ হাজার টাকা মূল্যছাড় রয়েছে। তাতে এই দুই ধরনের টিভির দাম পড়বে যথাক্রমে ১৩ হাজার ৯০০ এবং ২২ হাজার ৯০০ টাকা।

৪০ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে ৫ হাজার টাকা ডিসকাউন্ট থাকছে। তাতে এই টিভি মিলবে ২৫ হাজার ৯০০ টাকায়।

আর ৪০ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ৪ হাজার টাকা মূল্যছাড়ে ২৮ হাজার ৯০০ টাকায় কেনা যাবে। ২৪ ইঞ্চির সাশ্রয়ী মূল্যের বেসিক এলইডি টিভির দাম ১১ হাজার ৯০০ টাকা বলে মার্সেল জানিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রাহকদের কোরবানির ঈদকে রাঙিয়ে দিতেই তাদের এ মূল্যছাড়।

মার্সেলের হেড অব সেলস মো. সাখাওয়াত হোসেন বলেন, “মার্সেল টিভির সর্বাধুনিক মানের স্ক্রিন কোয়ালিটি নিশ্চিত করছে ঝকঝকে উজ্জ্বল ছবি। ডলবি সারাউন্ড সাউন্ড সিস্টেম থাকায় মার্সেল টিভিতে তৈরি হয় অনন্য এক আবহ। রয়েছে গুগল অ্যান্ড্রয়েড সার্টিফিকেশন। লার্জ ভিউইং অ্যাঙ্গেল সুবিধা থাকায় ১৭৮ ডিগ্রি কোণ থেকেও স্পষ্ট ছবি দেখা যায়।”

তিনি জানান, বর্তমানে মার্সেলের রয়েছে ২৪ থেকে ৫৫ ইঞ্চি পর্যন্ত ২৫ মডেলের বেসিক এলইডি এবং অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। এইচডি, ফুল এইচডি এবং আল্ট্রা এইচডি ফোর-কে রেজুলেশনের এসব টিভির দাম ১১ হাজার ৯০০ টাকা থেকে ৯৪ হাজার ৯০০ টাকা পর্যন্ত।

টিভিতে ছয় মাসের রিপ্লেসমেন্টসহ ৫ বছরের প্যানেল গ্যারান্টির পাশাপাশি ৫ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে মার্সেল।

ক্রেতাদের দ্রুত ও সর্বোত্তম সেবা দিতে সারা দেশে মার্সেলের রয়েছে ৭৯টি সার্ভিস পয়েন্ট।

আরো পড়ুন:

মেট্রোরেল : উত্তরা থেকে আগারগাঁও অংশের অগ্রগতি ৯৫ ভাগ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ