spot_img
32 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৬ই অক্টোবর, ২০২২ইং, ২১শে আশ্বিন, ১৪২৯বাংলা

যে কারণে মমতার ব্যানার্জির পরিবারের বিরুদ্ধে মামলা

- Advertisement -

আন্তর্জাতিক ডেস্ক, সুখবর বাংলা: সম্পত্তির হিসাব চেয়ে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৯ আগস্ট) কলকাতা হাইকোর্টে এ মামলা দায়ের করা হয়। আইনজীবী তথা বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি কলকাতা হাইকোর্টে এই জনস্বার্থ মামলাটি দায়ের করেছেন।

মামলার বাদীর তরুণজ্যোতি তিওয়ারির বরাত দিয়ে দেশটির গণমাধ্যম জানায়, একটা সময় কুণাল ঘোষ বলেছিলেন সারদার সব টাকা আছে বন্দ্যোপাধ্যায় পরিবারের হাতে। বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করা হচ্ছে সেই টাকা। এছাড়াও আইনজীবীর অভিযোগ বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সদস্যরা বিপুল পরিমাণ সম্পত্তি বাজার মূল্য থেকে অনেক কম দামে কিনেছেন।

এর আগে মমতা ব্যানার্জি বলেছিলেন, তাদের পরিবারের সবাই আলাদা থাকে। কারো সাথে কারো ‘অন্য’ সম্পর্ক নেই। সোমবার ছাত্র পরিষদের ভরা সভায় এমনই দাবি করেন মমতা। হঠাৎ করে ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে তার পারিবারিক সমীকরণ বোঝাতে গেলেন কেন মমতা?

‘অন্য সম্পর্ক’ বলতে তিনি কী বোঝাতে চাইলেন? তবে কি তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতির অভিযোগের দায়ও ঝেড়ে ফেলার রাস্তা তৈরি শুরু করে দিলেন তৃণমূলনেত্রী?

এদিন মমতা বলেন, ‘একমাত্র মা ছিল আমার দায়িত্বে। আমাদের পরিবারের বাকিরা নিজেদের মতো বিয়ে-টিয়ে করে নিজেদের মতো আলাদা থাকে। উৎসবে আমরা একসাথে হই। কারো সাথে কারো কোনো সম্পর্ক নেই। অন্য সম্পর্ক। উৎসবের সম্পর্ক আছে। রাখীবন্ধনের সম্পর্ক আছে। কালীপূজার সম্পর্ক আছে। এটাই যথেষ্ট।’

আরো পড়ুন:মামলা দায়ের

কংগ্রেসের নতুন সভাপতি নির্বাচন ১৭ অক্টোবর

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ