spot_img
28.3 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ
***ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর***১৮ লাখ টাকার সোনা-হীরা বিক্রি করতে গিয়ে আটক গৃহপরিচারিকা***নিজেদের ওপর বিশ্বাস রাখো, শিষ্যদের প্রতি জাপান কোচ মোরিইয়াসু***ভারতের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে খেলা হচ্ছে না তাসকিন আহমেদের***নানা সুবিধাসহ যমুনা গ্রুপে চাকরির সুযোগ***১৫ ডিসেম্বর পর্যন্ত ‘বিশেষ অভিযান’ চালাবে পুলিশ***সোহরাওয়ার্দীতে পা‌কিস্তান আত্মসমর্পণ করায় বিএনপি সেখানে সমাবেশ করতে চায় না : হাছান মাহমুদ***বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর নিয়োগ পরীক্ষা স্থগিত***জিতের বাড়ির সামনে এক ভিন্নরকম জন্মদিনের চিত্র***বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলায় এক্সেল কামালের ফাঁসি কার্যকর

ভিন্নরকম চমক দিতে কলকাতার মাটিতে পা রাখবেন সালমান খান

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: সিনেমার প্রচার হোক বা অন্য কোনও শো হোক, কলকাতায় বলিউড তারকাদের আনাগোনা লেগেই থাকে। শাহরুখ খান থেকে শুরু করে অমিতাভ বচ্চন- কে নেই সে তালিকায়। তবে যাকে দেখার অপেক্ষায় আশা প্রায় ছেড়ে দিয়েছিল শহরবাসী, তিনি হলেন সালমান খান।

নতুন বছরেই কলকাতার মাটিতে পা দেবেন ভাইজান। জানা গেছে, কলকাতায় পারফর্ম করবেন সাল্লু মিয়া। ‘দাবাং দ্য ট্যুর রিলোডেড…কলকাতা’ নিয়ে হাজির হচ্ছেন সালমান খান। তার সঙ্গেই কলকাতার মঞ্চ কাঁপাবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্দেজ, প্রভু দেবা, আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়ারা।

২০০৯ সালে ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি মাঠে পা রাখার কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় মাঠ ছেড়ে চলে যেতে হয় তাকে। এরপর আর কোনও শো বা ছবির প্রচারে দেখা যায়নি তাকে। মাঝে কেটে গেছে এক দশকেরও বেশি সময়। ব্যক্তিগত কোনও অনুষ্ঠানে কলকাতায় এলেও পাবলিকলি কলকাতায় শো করেননি সালমান।

তবে এবার অর্থাৎ ২০২৩ সালে জানুয়ারিতে সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। আগামী বছর ২০২৩ সালের জানুয়ারি মাসে কলকাতায় আসছেন ভাইজান সলমান খান। তিনি একা নন, তার সঙ্গে আসছেন বলিউডের এক ঝাঁক তারকা। সম্প্রতি সালমানের ভাই সোহেল খান ও তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা এসেছিলেন কলকাতায়।

শহরের এক পাঁচতারা হোটেলে সালমানের নিরাপত্তার যাবতীয় দেখভাল করে গেছেন তারা। শোনা যাচ্ছে, ১৯ জানুয়ারি কলকাতায় পা রাখবেন তিনি। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করতে পারেন।

১৯ তারিখ সারা রাত রিহার্সেলের পরিকল্পনা রয়েছেন টিম সালমানের। তারপরেই ২০ তারিখ কলকাতায় পারফর্ম করবেন ভাইজান। ‘দাবাং দ্য ট্যুর রিলোডেড…কলকাতা’ নিয়েই হাজির হচ্ছেন সলমান খান।

তার সঙ্গেই অন্যান্য দাবাং ট্যুরের মতোই মঞ্চে হাজির থাকবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্দেজ, প্রভু দেবা, আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়া, পূজা হেগড়ে, মনীশ পল, সুনীল গ্রোভারসহ আরও অনেকে। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে এই ট্যুরের ঘোষণা হয়নি তবে খুব শিগগিরই তা ঘোষণা করবেন সালমান নিজেই, এমনটাই খবর।

সম্প্রতি অরিজিৎ সিংয়ের শো ঘিরে উন্মাদনা চোখে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার আসছেন ভাইজান। দীর্ঘ ১৪ বছর তাকে যে ‘স্যোয়াগ সে স্বাগত’ করবে তার বাঙলার ফ্যানরা, তা আর বলার অপেক্ষা রাখে না।

এসি/

আরো পড়ুন:

কর না দিয়ে অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না নোরা ফাতেহি

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ