Tuesday, August 3, 2021
Tuesday, August 3, 2021
danish
Home Latest News ভালোবাসার টানে চাঁদপুরে চলে এলেন মার্কিন কন্যা, এরপর বিয়ে

ভালোবাসার টানে চাঁদপুরে চলে এলেন মার্কিন কন্যা, এরপর বিয়ে

ডেস্ক রিপোর্ট, সুখবর ডটকম: প্রেমের টানে ১৩ হাজার কিলোমিটার দূরত্ব পাড়ি দিয়ে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশের চাঁদপুরে এসেছেন এক মার্কিন নারী। চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের শাহাদাত হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্কের কারণে এ দেশে এসেছেন জিইনাবচন নামের ওই মার্কিন তরুণী।

শনিবার দুপুরে আশিকাটির রালদিয়ায় শাহাদাতের নিজ বাড়িতে আত্মীয়-স্বজনের উপস্থিতিতে শাহাদাত হোসেন ও জনস জিইনাবচনের বিয়ে সম্পন্ন হয়। শাহাদাতের স্বজনরা জানান, “তার ছোট ভাই আবু জাফর দুবাইয়ে থাকা অবস্থায় ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে আমেরিকান কন্যা ফাতেমা মোহাম্মদ মুসার সাথে। পরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর চলে যান আমেরিকায়। এরই সূত্র ধরে আবু জাফরের স্ত্রীর বান্ধবী জনস জিইনাবচনের সাথে মালয়েশিয়ায় থাকা অবস্থায় শাহাদাতের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তারা বিয়ের পরিকল্পনা করে কয়েকদিন আগে দেশে আসেন। এরপর গ্রামের বাড়িতে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।”

স্বজনরা আরও জানান, কিছুদিন তারা দেশে থাকবেন। এরপর বিদেশ চলে যাবেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তাদের এক নজর দেখার জন্য বিয়ে বাড়িতে অনেকে ভিড় জমিয়েছেন।

শাহাদাত হোসেন ও নববধূ জনস জিইনাবচন বলেন, “আমাদের ভালোবাসা বহু বছরের। আমরা বিবাহ বন্ধনে জড়িয়েছি। আমাদের আগামী দিনগুলো যেন সুখের হয়, এজন্য আমাদের দোয়া করবেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments