spot_img
19 C
Dhaka

৬ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২৩শে মাঘ, ১৪২৯বাংলা

ভক্তের আবদারকে না করলেন শাহরুখ!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: আর মাত্র দুই দিন পরই বক্স অফিসে শুরু হবে ‘পাঠান’ ঝড়। শাহরুখ তার সংলাপে পূর্বাভাস দিয়ে রেখেছিলেন আগেই। যার আঁচড় পড়েছে অগ্রিম টিকিটি বুকিংয়ে। টিকিটের জন্য রীতিমতো হাহাকার চলছে।

‘পাঠান’ মুক্তির আগে আবার অনুরাগীদের সঙ্গে কথোপকথন সারলেন শাহরুখ খান। মুখোমুখি না আসলেও অনলাইনে তাকে যা খুশি প্রশ্ন করা যায় পনেরো মিনিট ধরে। শনিবার তেমনই এক সময়সীমায় ভক্তদের প্রশ্ন করার সুযোগ দিল ‘আস্ক এসআরকে’। আর সুযোগের সদ্ব্যবহার করে এলো আবদারও! ‘পাঠান’-এর দুটি টিকিট বিনামূল্যে চেয়ে বসলেন এক ভক্ত।

প্রথমদিনের প্রথম শোয়ের টিকিট পাচ্ছেন না জানিয়ে ওই ভক্ত শাহরুখকে বলেন, ‘টিকিট বুকিং অ্যাপ কাজ করছে না। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে চাই। আমায় দুটো টিকিট দিন না!’ ভক্তের এমন আবদারে বলিউড বাদশাও অনেকটা কৌশলী উত্তর দেন। রসিকতা করে শাহরুখের জবাব, ‘বুকিং অ্যাপ ক্র্যাশ করুক বা না করুক, টিকিট যে নিজেকেই কিনতে হবে!’

শনিবার টুইটারে ‘আস্ক মি এনিথিং’ পর্বে আরও মজার মজার সব প্রশ্নের উত্তর দেন অভিনেতা। আরেক ভক্ত শাহরুখকে জিজ্ঞেস করেন এই ছবিতে কোনো চুম্বনের দৃশ্য আছে কিনা? উত্তরে অভিনেতা বলেন, ‘পাঠান কিস করতে নয়, কিক করতে আসছে।’ আরেকজন জানতে চান পাঠানের জন্য ঠিক কত পারিশ্রমিক হাঁকালেন? স্বভাবসুলভ রসিকতায় শাহরুখের পাল্টা প্রশ্ন, ‘কেন? আপনার পরের ছবিতে আমায় নেওয়ার কথা ভাবছেন?’

উল্লেখ্য, দীর্ঘ পাঁচ বছর বিরতির পর ‘পাঠান’ দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন শাহরুখ। ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ছবিটি। এতে শাহরুখ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

এসি/ আই.কে.জে/

আরো পড়ুন:

মালাইকার ঈর্ষণীয় ফিগার আর গ্ল্যামারের রহস্য নিজেই জানালেন

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ