spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩০শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৫ই আশ্বিন, ১৪২৯বাংলা

ভক্তদের ইতিবাচক বার্তা দিলেন তাহসান-মিথিলা

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: বিচ্ছেদের চার বছর পর এক আড্ডায় মুখোমুখি হলেন তাহসান ও মিথিলা। ভক্তদের দিলেন ইতিবাচক বার্তা।

শনিবার রাতে সাবেক এই তারকা দম্পতি ইভ্যালি আয়োজিত ‘স্যাটারডে নাইট সারপ্রাইজ’ শিরোনামের একটি ফেসবুক লাইভ শোতে হাজির হয়েছেন। বিশেষ এই শো সঞ্চালনা করেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব।

শোয়ের শুরুতে দু’জনেই অংশ নেন মজার গেম শোতে। যেখানে স্কোরে তাহসান প্রথমে এগিয়ে থাকলেও শেষে ফলাফল প্রায় সমান হয়। দুজনেই তাদের পাওয়া দামি পুরস্কারগুলো লাইভ শোয়ের কমেন্ট বক্স থেকে বাছাই করা সেরা মন্তব্যকারীদের দিয়ে দিয়েছেন।

লাইভ শোতে মিথিলা বলেন, “আমরা এখানে এসেছি ইতিবাচক বার্তা শেয়ার করতে। আমরা ভালো কথা বলার চেষ্টা করবো এবং ইতিবাচকতা ছড়ানোর চেষ্টা করবো। কারণ, সবাই মিলে আমাদের ভালো থাকতে হবে।”

আরও পড়ুন: ‘কৌন বানেগা ক্রোড়পতি’ নিয়ে আবার ফিরছেন অমিতাভ বচ্চন

তাহসান বলেন, “যখন আমি সারপ্রাইজের স্ট্যাটাসটি দিলাম এবং মিথিলা উত্তর দিল, তখন চারিদিক থেকে অনেক কমেন্ট আসলো। আমি ভাগ্যবান যে আমার পেজে অনেক ভালো কমেন্ট আসে। কিন্তু তার মাঝেও প্রতি স্ট্যাটাসেই ওকে নিয়ে কিছু নেতিবাচক কমেন্ট থাকবেই। কিছু মানুষ আছেন, যারা প্রতিনিয়ত নেতিবাচকতা ছড়াতে ভালোবাসেন। পাঁচ বছর হয়ে গেছে ওর সাথে আমার বিচ্ছেদ হয়েছে। আমরা কাজ করছি না একসাথে সঙ্গত কারণে। কিন্তু এখনও প্রতিনিয়ত আমার পোস্টে তাকে কটাক্ষ করা হয় এবং তার পোস্টেও আমাকে নিয়ে কমেন্ট করা হয়। এই কাজগুলো কারা করেন এবং কেন করেন, তা নিয়ে আমরা কথা বলিনা বলে এগুলো বেড়ে যাচ্ছে। এমন একটা পর্যায়ে চলে গেছে যে চঞ্চল চৌধুরী মায়ের সঙ্গে ছবি দিয়েছেন, সেখানেও নেতিবাচকতার ছড়াছড়ি। এটা শুধু আমার, মিথিলার বা চঞ্চল চৌধুরীর বেলায় না, যে কোনো পেজেই কিছু মানুষ কটূ কথা বলছে। এটা মানসিক ব্যাধিতে পরিণত হয়েছে।”

এই প্রসঙ্গে তাহসান আরও বলেন, “আমরা যারা পাবলিক ফিগার, তারা যদি এটা নিয়ে কথা না বলি তাহলে পরবর্তী প্রজন্ম বুঝবে না যে কাউকে কটূ কথা বলা বা গালিগালাজ করার মাঝে কোনো বীরত্ব নেই। এতে অসভ্যতা প্রকাশ পায়। তার পারিবারিক শিক্ষা যে কতটা কদর্য তা প্রকাশ পায়। আমার মনে হয়েছে আমাদের এটা নিয়ে কথা বলার সুযোগ আছে। আমাদের মানুষ একসঙ্গে দেখার প্রত্যাশা করবে না, আমরা দুজন আজ লাইভে এসেছি বলেই কিন্তু অনেক মানুষ লাইভটি দেখবেন। আমরা দুজনে আলাদা হয়ে গেছি। কিন্তু আমরা দুজনেই সসম্মানে একে অপরের সাথে পাশাপাশি বসে কথা বলতে পারি। একে অপরকে কটূ বাক্য না বলে, অপমান না করে শ্রদ্ধার সাথে কথা বলতে পারি। এটা থেকেই যেন পরবর্তী প্রজন্ম শিখতে পারে।”

তাহসান ও মিথিলা দুজনেই জানিয়েছেন, “প্রথমে এই শোতে একসঙ্গে অংশ নিতে চাননি তারা। কিন্তু পরে চিন্তা করেছেন, ইতিবাচক বার্তা ছড়িয়ে দেয়ার এটাই সুযোগ।” ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানেন তাহসান ও মিথিলা। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে করেন মিথিলা।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ