spot_img
29 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৩রা অক্টোবর, ২০২২ইং, ১৮ই আশ্বিন, ১৪২৯বাংলা

বোট ক্লাবের বিরুদ্ধে ব্যবস্থা চান সাংসদ হারুন

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: আলোচিত বোট ক্লাবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বিএনপিদলীয় সাংসদ হারুনুর রশীদ। আজ বুধবার জাতীয় সংসদে আইন প্রণয়নের আলোচনায় অংশ নিয়ে তিনি এ দাবি জানান। সম্প্রতি তুরাগতীরে এ ক্লাবে যাওয়ার পর ক্লাবটির সদস্য নাসির ইউ আহমদ চলচ্চিত্রশিল্পী পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা চালিয়েছেন—এমন অভিযোগে মামলা করেছেন পরীমনি।
ওই ঘটনার প্রসঙ্গ টেনে হারুনুর রশীদ বলেন, দুদিন আগে একটা ঘটনা ঘটেছে। বোট ক্লাবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এটা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা কথা হচ্ছে। তুরাগপাড় দখল করে ওই ক্লাব করা হয়েছে বলে আলোচনা আছে।
হারুন বলেন, নারীদের কাজে যাওয়ার পথ কতটা নিরাপদ, সেটা দেখতে হবে। কাজে যাওয়ার পথে ধর্ষণের ঘটনা ঘটছে। এর বিরুদ্ধে রাষ্ট্রকে কঠোর বার্তা দিতে হবে।
বিএনপির এই সাংসদ বলেন, ‘মুনিয়া ব্যভিচারের শিকার হলো, কারা করল? সমাজের ওপরের তলার লোকজন এর সঙ্গে জড়িত। তাদের আইনের আওতায় আনতে হবে।’

বিদেশে নারী কর্মী পাঠানো নিয়েও আপত্তি তোলেন হারুন। তিনি বলেন, বিদেশে নারী কর্মীদের সঙ্গে বীভৎস ঘটনা ঘটে। নারী কর্মী পাঠানো বন্ধ করা যায় কি না, সেটা দেখারও পরামর্শ দেন বিএনপির এই সাংসদ।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ