spot_img
20 C
Dhaka

৪ঠা ডিসেম্বর, ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে চাকরি, বেতন স্কেল ৫০,০০০ টাকা

- Advertisement -

ক্যারিয়ার ডেস্কসুখবর বাংলা: সম্প্রতি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক গ্রেডে শিক্ষক নিয়োগ দেবে। আগ্রহীদের আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

যেসকল পদে লোকবল নেওয়া হবে : পদার্থবিজ্ঞান বিভাগে ১ জন অধ্যাপক, সমাজবিজ্ঞান বিভাগে সহযোগী অধ্যাপক ১ জন, লোক প্রশাসন বিভাগে সহযোগী অধ্যাপক ২ জন ও ইংরেজি বিভাগে সহযোগী অধ্যাপক ১জন নেওয়া হবে।

বেতন অন্যান্য সুবিধা :  অধ্যাপক পদের জন্য বেতন স্কেল ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড ৩) ও সহযোগী অধ্যাপক পদের জন্য ৫০,০০০-৭১,২০০ টাকা (গ্রেড ৪)।

আবেদন : বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.brur.ac.bd) অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদে আবেদন করার শর্ত ও আবেদন ফরম পাওয়া যাবে। রেজিস্ট্রার অফিস থেকে সরাসরি বা ডাকযোগে ফরম জমা দেওয়া যাবে।

বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১৪ সেট আবেদন ফরম জমা দিতে হবে। প্রতি সেট আবেদন ফরমের সঙ্গে দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত অনুলিপি এবং চারিত্রিক সনদপত্র সংযুক্ত করে ডাকযোগে অথবা হাতে হাতে রেজিস্ট্রার শাখায় জমা দিতে হবে।

আবেদন ফিআবেদন ফরমের সঙ্গে রেজিস্ট্রার, বেগম রোকেয়া বিশ্ববিদ্যলয়, রংপুরের অনুকূলে জনতা ব্যাংকের যেকোনো শাখা থেকে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার পাঠানোর রশিদ সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২২ নভেম্বর, ২০২২

এসি/

আরো পড়ুন:

সিটি ব্যাংকেরিলেশনশিপ ম্যানেজারপদে চাকরি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ