spot_img
27 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

বিয়ে করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

- Advertisement -

ডেস্ক রিপোর্ট, সুখবর ডটকম: আগামী ২০২২ সালের ৩০ জুলাই বান্ধবী ক্যারি সিমন্ডসকে বিয়ে করতে যাচ্ছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। যুক্তরাজ্যের দ্য সান পত্রিকার বরাত দিয়ে সোমবার (২৪ মে) বার্তা সংস্থা রয়টার্স এ খবর প্রকাশিত করেছে। ইতিমধ্যে বরিস ও ক্যারি তাদের পরিবার-স্বজন-বন্ধুদের বিয়ের আমন্ত্রণপত্র পাঠিয়েছেন। আমন্ত্রণপত্রে বিয়ের ওই তারিখ উল্লেখ করেছেন তারা। দ্য সান পত্রিকায় বলা হয়, বরিস-ক্যারি জুটির বিয়ের স্থানসহ বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে।

এর আগে ২০২০ সালের ফেব্রুয়ারিতে ক্যারি সাইমন্ডস গর্ভবতী হয়ে পড়ায় তাকে বিয়ে করার ঘোষণা দেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। ওই সময় বরিস জানান, তারা বিয়ে করার জন্য অঙ্গীকারাবদ্ধ হয়েছেন। তাদের সন্তান আসছে।

২০১৯ সালে বরিস যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন। প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকে বরিস ও ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাস করে আসছেন। তাদের উইলফ্রেড লরি নিকোলাস নামে একটি ছেলে সন্তান রয়েছে। গত বছর লন্ডনের একটি হাসপাতালে নিকোলাস জন্মগ্রহণ করেন।

৫৬ বছর বয়সী বরিস ও ৩৩ বছর বয়সী ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাসকারী প্রথম অবিবাহিত যুগল। ক্যারি সাইমন্ডস বরিসের দীর্ঘদিনের সঙ্গী। সাইমন্ডস দীর্ঘদিন ধরে জনসনের রাজনৈতিক সতীর্থ। ২০১২ সালে তাকে লন্ডনের মেয়র হিসেবে জিতিয়ে আনার প্রচারণায় নেতৃত্ব দেন তিনি।

জনসন প্রথম মেয়াদে প্রধানমন্ত্রী হওয়ার পর ব্রেক্সিট চুক্তি নিয়ে বেশ বিপাকে পড়েন। অনেক আলোচনা-সমালোচনার ভেতর আবার নির্বাচিত হয়ে চুক্তি সম্পন্ন করেন।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ