spot_img
20 C
Dhaka

৪ঠা ডিসেম্বর, ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন পূজা চেরি

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে ঢালিউড নায়িকা পূজা চেরীর প্রেমের গুঞ্জন চলছিল অনেকদিন ধরে। মাঝে বুবলী-বীর কাণ্ডে খানিক ধামাচাপা পড়লেও ফের মিডিয়ায় কানাঘুষা শুরু হলো, শাকিব-পূজা নাকি বিয়েও করে ফেলেছেন। এমনকি বিয়ের জন্য নাকি পূজা তার ধর্মও ত্যাগ করেছেন।

জোর গুঞ্জন ২২ সেপ্টেম্বর বিয়েবন্ধনে আবদ্ধ হয় ‘গলুই’ জুটি। তবে নায়িকা নিশ্চিত করলেন, এসব সত্য নয়। বরং এই গুঞ্জনে তিনি অতিবিরক্ত। তাই আগামীতে যদি কেউ তার নামে ভিত্তিহীন খবর ছড়ায়, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেবেন।

মঙ্গলবার (১১ অক্টোবর) বিকালে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খোলেন পূজা চেরী। বলেছেন, ‘ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম সু-অভিনেত্রী হওয়ার। সেই স্বপ্ন পূরণে আমি একটু একটু করে এগিয়ে যাচ্ছি। অল্পদিনের ক্যারিয়ারে মানুষ আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছে, আপন করে নিয়েছে— এতে করে জীবনের শেষদিন পর্যন্ত এই কাজটাই করে যেতে চেয়েছি।

চলার পথে ভালোর পাশাপাশি কিছু খারাপ মানুষ আমাকে বাধা দেয়ার চেষ্টা করছে। বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে আমার চলার পথ থামিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু এসবে পাত্তা না দিয়ে আমি সবসময় কাজে মনোযোগী হয়েছি।’

গুঞ্জন প্রসঙ্গে পূজার ভাষ্য, ‘কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই— যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।’

বিষয়টি নিয়ে ভীষণ বিরক্ত বলেও জানালেন পূজা। তিনি মনে করছেন, এগুলো বন্ধ হওয়া প্রয়োজন। আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়ে তরুণ এই নায়িকা লিখেছেন, ‘যারা আমাকে নিয়ে মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছেন, তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এই কাজটি করছেন!

কোনও রকম সত্য-মিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতেও গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি- দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবো। কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক।’

প্রসঙ্গত, শাকিব খান প্রথমে বিয়ে করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। সে খবর গোপন রাখেন আট বছর। এরপর সন্তানসহ অপু প্রকাশ্যে আসেন। একই ঘটনা ঘটেছে শবনম বুবলীর ক্ষেত্রেও। চার বছরের বিয়ে ও আড়াই বছরের ছেলের কথা গোপন রেখেছেন তারা। কিছুদিন আগে শাকিব-বুবলী দু’জনেই সন্তানের কথা স্বীকার করে স্টেটমেন্ট দিয়েছেন।

এরপর থেকেই পূজা চেরীকে নিয়ে গুঞ্জনের মাত্রা ছাড়িয়েছে। বলাবলি হচ্ছে, অপু-বুবলীর পর এবার পূজার সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতা। পেশাদার সম্পর্ক ছাড়িয়ে তারা নাকি ব্যক্তিগত জীবনেও প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ধারণা করা হচ্ছে, শাকিব-পূজার প্রেমের খবর জানতে পেরেই বুবলী তার বেবি বাম্পের ছবি প্রকাশ করেন সোশ্যাল হ্যান্ডেলে। তবে পূজা বরাবরই এসব গুঞ্জনকে ভিত্তিহীন বলে দাবি করে আসছেন।

এম এইচ/

আরো পড়ুন:

বিয়ের গুঞ্জন ও সিঁথির সিঁদুর নিয়ে যা বললেন অপু বিশ্বাস

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ