spot_img
27 C
Dhaka

২৯শে নভেম্বর, ২০২২ইং, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

বিশ্বের ১০ সুন্দরীর তালিকায় দীপিকা পাড়ুকোন

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: একজন নারী কতটা সুন্দরী, সেটা ‘গোল্ডেন রেশিও অব বিউটি’–এর মাধ্যমে পরিমাপ করা হয়। এটি প্রাচীন গ্রিক গণিত অনুসারে সৌন্দর্য বিচারের একটি পদ্ধতি। এই পদ্ধতি অনুসরণ করে যুক্তরাজ্যের ফেমাস হার্লে স্ট্রিটের কসমেটিক সার্জন জুলিয়ান ডি সিলভা ঘোষণা করলেন বিশ্বের সবচেয়ে সুন্দর ১০ নারীর তালিকা।

আসলে এবার মানুষ নয়, কম্পিউটার চালিত প্রোগ্রাম বিচার করেছে নারী পুরুষের সৌন্দর্য কথা। মাত্র একটা সুইচ আর একটা ক্লিক, তাতেই সে জানিয়ে দেবে কোনো ব্যক্তি মেকআপ কিংবা কসমেটিক্স সার্জারির কেরামতি ছাড়াই সুন্দর কিনা। আর সেই কম্পিউটারের মাধ্যমেই বেছে নেওয়া হয়েছে চলতি বছরের সেরা ১০ সুন্দরীকে। এবার এই তালিকাতেই জায়গা করে নিলো বলিউড জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

আসুন তাহলে জেনে নেই দীপিকা ছাড়াও কারা কারা আছেন সেই সেরা ১০ জন সুন্দরীর তালিকায়-

দশ নম্বর: তালিকার দশম স্থান দখল করেছেন দক্ষিণ কোরিয়ার মডেল-অভিনেত্রী হোইয়ন জুং। ‘স্কুইড গেম’ নামক একটি সিরিজ দিয়ে বেশ খ্যাতি লাভ করেছেন এই অভিনেত্রী।

নয় নম্বর: তার ঠিক এক কদম উপরেই রয়েছেন ভারতীয় ডিভা দীপিকা পাড়ুকোন। প্রসঙ্গত, ভারত থেকে একমাত্র তার নামই উঠে এসেছে এই তালিকায়।

আট নম্বর: খ্যাতনামা মডেল কিম কার্দাশিয়ানকে ভুলে গেলে চলবে কেন? দীপিকার থেকে ঠিক এক কদম উপরে অষ্টম স্থান অধিকার করেছেন কার্দাশিয়ান।

সাত নম্বর: পৃথিবীর সেরা ফ্যাশন ব্র্যান্ডের মুখ জর্ডন ডানকে সপ্তম সুন্দরী বলে বেছে নিলো এই কম্পিউটার প্রোগ্রাম। তিনিও রয়েছেন এই ১০ জনের তালিকায়।

ছয় নম্বর: জনপ্রিয় পপ গায়িকা টেলর সুইফটের জায়গা হয়েছে ষষ্ঠ স্থানে। তাকেও সেরা ১০ এর মধ্যে জায়গা দিয়েছে এই কম্পিউটার প্রোগ্রামটি।

পাঁচ নম্বর: টেলর সুইফ্টের চেয়ে এক কদম এগিয়ে গিয়েছেন আরিয়ানা গ্রান্ডে। এই মুহূ্র্তে বিশ্বের অন্যতম জনপ্রিয় পপ তারকা তিনি। এহেন আরিয়ানা রয়েছেন পৃথিবীর সেরা সুন্দরীদের তালিকার পাঁচ নম্বরে।

চার নম্বর: সেরা সুন্দরীর তালিকা হচ্ছে আর তাতে বিয়ন্সের নাম থাকবেনা তাই কি হয় কখনও? তালিকায় চতুর্থ স্থান দখল করেছেন এই জনপ্রিয় গায়িকা।

তিন নম্বর: সুপারমডেল বেলা হাডিডকে চেনেনা এমন মানুষ বিরল। মডেলিং দুনিয়ায় তাকে টেক্কা দেওয়ার মতো তারকা কয়জন আছে? এই তালিকাতেও তৃতীয় স্থানে রয়েছেন তিনি।

দুই নম্বর: তালিকার প্রথম রানার আপ অর্থাৎ দ্বিতীয় স্থানে রয়েছেন আমেরিকান অভিনেত্রী জেনডায়া। ‘স্পাইডারম্যান’ থেকে ‘ডিউন’-র মতো দূর্ধর্ষ সমস্ত ছিনেমাতে তাকে দেখেছি আমরা।

এক নম্বর: অবশেষে বিজয়ীর নাম জানার পালা। কম্পিউটার প্রোগ্রাম দ্বারা তৈরি এই তালিকার শীর্ষে রয়েছেন জোডি কামার। ‘কিলিং ইভ’ নামের সিরিজে অভিনয় করার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারও ছিনিয়ে নিয়েছেন তিনি। আর এবার ছিনিয়ে নিলেন সেরা সুন্দরীর তকমাও।

এম এইচ/

আরো পড়ুন:

এবার তো আনন্দের মাত্রা অনেক বেড়ে যাবে: পরীমনি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ