spot_img
20 C
Dhaka

২৭শে জানুয়ারি, ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯বাংলা

বিশ্বকাপ শেষে আবারও শুরু হচ্ছে ফুটবলের ডামাডোল

- Advertisement -

ক্রীড়া প্রতিবেদক, সুখবর ডটকম: আন্তর্জাতিক ফুটবলের লম্বা বিরতি কাটিয়ে মাঠে ফিরছে ক্লাব ফুটবল। ইউরোপের শীর্ষ লিগগুলোর মধ্যে সবার আগে শুরু হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ। বক্সিং ডের হাইভোল্টেজ ম্যাচে মাঠে নামছে লিভারপুল, টটেনহ্যামের মতো শীর্ষ দলগুলো।

লিগে ম্যানসিটিকে হারিয়ে দারুণ চমক দেয়া ব্রেন্টফোর্ড আতিথেয়তা দেবে টটেনহ্যামকে। লিগে প্রথম দেখায় আন্তোনিও কন্তের দলকে রুখে দিয়েছিল তারা। এই ম্যাচে জয় পেলে সরাসরি পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে উঠে যাবে ব্রেন্টফোর্ড। তবে টটেনহ্যামের বিপক্ষে কাজটা সহজ হবে না ব্রেন্টফোর্ডের। লিগে নিজেদের খেলা শেষ ৫ ম্যাচে মাত্র একটি জয় তাদের।

অন্যদিকে, টটেনহ্যাম সমানসংখ্যক ম্যাচে হেরেছে মাত্র দুটি। পয়েন্ট টেবিলের চারে থাকা দলটি এই ম্যাচে জয় ভিন্ন কিছু ভাবছে না। বিরতির আগে লিডসের বিপক্ষে ৪-৩ গোলের এক দারুণ জয় পেয়েছিল লন্ডনের ক্লাবটি। তবে এই ম্যাচে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসনকে পাচ্ছে না তারা।

রাতের আরেক ম্যাচে মাঠে নামবে ফেবারিট লিভারপুল। তবে সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না তাদের। ইয়ুর্গেন ক্লপের দলের বর্তমান অবস্থান টেবিলের ছয় নম্বরে। শেষ ৫ ম্যাচের দুটিতেই হেরেছে গতবারের রানার্সআপরা।

প্রতিদ্বন্দ্বিতামূলক ফুটবলে লিভারপুল অবশ্য আগেই ফিরেছে। লিগ কাপের ম্যাচে ম্যানচেস্টার সিটির বিপক্ষে মাঠে নেমেছিলেন তারা। তবে ৩-২ গোলের হারে চতুর্থ রাউন্ডেই বিদায় নিশ্চিত হয়েছে তাদের।

লিভারপুলের বড় দুশ্চিন্তার নাম ইনজুরি। দিয়েগো জোতা-লুইস দায়াজরা আগে থেকেই বাদের তালিকায়, নতুন করে সেখানে যোগ হয়েছে জেমস মিলনার-রবার্তো ফিরমিনোদের নাম। এ ছাড়া বিশ্বকাপের ধকল কাটিয়ে এখনো দলের সঙ্গে যোগ দেননি ইব্রাহিমা কোনাতে। অ্যাস্টন ভিলার বিপক্ষে তাই পূর্ণশক্তির দল পাচ্ছেন না ক্লপ।

অ্যাস্টন ভিলার বিপক্ষে জিতলেও পয়েন্ট টেবিলের সেরা চারে ঢোকা হবে না অলরেডদের। ৪ পয়েন্টের ব্যবধানে তাদের সামনে বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেড।

এম/

আরো পড়ুন:

টিভিতে দেখুন আজকের খেলা  (২৬ ডিসেম্বর ২০২২)

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ