spot_img
27 C
Dhaka

২৯শে নভেম্বর, ২০২২ইং, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

বিশ্বকাপে নামার আগে যে বার্তা দিলেন মেসি

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: বিশ্বকাপের আগে দুর্দান্ত ছন্দে আর্জেন্টিনা। টানা ৩৫ ম্যাচ অপরাজিত আলবিসেলেস্তেরা। দলটি সবশেষ কবে হেরেছে- এমন প্রশ্নের উত্তর পেতে হলে আপনাকে ফিরে যেতে হবে আরও বছর তিনেক আগে।

কোপা আমেরিকায় ২০১৯ সালে লাতিন আরেক পরাশক্তি ব্রাজিলের কাছে হেরে সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছিল আর্জেন্টিনা। এরপর থেকে আর হারের মুখ দেখেনি লিওনেল মেসির দল।

আন্তর্জাতিক ফুটবলে টানা ৩৫ ম্যাচ অপরাজিত আর্জেন্টিনার সামনে রেকর্ড গড়ার হাতছানি আসন্ন কাতার বিশ্বকাপেই। বিশ্বকাপের আগে সবশেষ প্রীতি ম্যাচে সংযুক্ত আরব আমিরাত এবং কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবকে হারালেই টানা অপরাজিত থাকার বিশ্বরেকর্ড ছুঁয়ে ফেলবে আর্জেন্টিনা।

এদিকে, আলবিসেলেস্তেদের হয়ে সবচেয়ে বেশি বিশ্বকাপ খেলার কীর্তি গড়ার হাতছানি মেসির সামনে। কাতারে খেলতে নামলেই ছাড়িয়ে যাবেন চারটি করে বিশ্বকাপ খেলা ডিয়েগো ম্যারাডোনা ও হাভিয়ের মাশ্চেরানোকে।

কদিন আগেই আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার জানিয়েছেন, কাতারেই নিজের শেষ বিশ্বকাপ খেলতে নামবেন। আর তাই শুধু বিশ্বকাপ ছাড়া সম্ভাব্য সব শিরোপা জেতা মেসির হাতেই কাপটা উঠুক এমন প্রত্যাশা সমর্থকদের। স্বপ্ন দেখছেন খোদ মেসি, ডি মারিয়ারাও।

বিশ্বকাপের আগে আর্জেন্টাইন সংবাদমাধ্যম ওলেকে দেয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, আমাদের অনেক বড় স্বপ্ন আছে। তবে আমরা বাস্তবতাও জানি আর উপলব্ধি করছি খুব ভালো মুহূর্তে আছি। একই সঙ্গে, আমাদের বুঝতে হবে এটা বিশ্বকাপ আর খুব কঠিন জায়গা।

তিনি বলেন, বিশ্বকাপে সবসময় এমন কিছু ঘটে যেটা আপনি কল্পনাও করবেন না। প্রতিটা জিনিস গুরুত্বপূর্ণ, যেকোনো কিছু আপনাকে বিশ্বকাপ থেকে ছিটকেও দেবে। আমাদের প্রথম ও শেষ ম্যাচ একই রকমভাবে দেখতে হবে। আর্জেন্টিনা দলটা এমন, তারা প্রতিটা ম্যাচ এভাবেই দেখে। একই রকম আগ্রহ নিয়ে খেলে আর আমার মনে হয় এটা গুরুত্বপূর্ণ।

এম/

আরো পড়ুন: 

ফুটবল বিশ্বকাপে কার পকেটে যাবে কত টাকা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ