spot_img
20 C
Dhaka

২৭শে জানুয়ারি, ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯বাংলা

বিরাট-আনুশকার বডিগার্ডের বেতন বহু সিইওকেও লজ্জা দেবে!

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: আনুশকা এবং বিরাট কুহলি ভারতের সিনেমা এবং ক্রিকেট জগতের ‘পাওয়ার কাপল’। তাদের ব্যক্তিগত দেহরক্ষীর নাম প্রকাশ সিংহ। তবে প্রকাশকে সবাই সানু নামেই চেনেন। যাকে পরিবারেরই একজন সদস্যর মতোই দেখেন বিরাট ও আনুশকা।

এমনকি সিনেমার সেটে থাকলেও তার জন্মদিন পালন করতে ভুলেন না এ অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই সানুর বেতনের অঙ্ক। যা দেখে চমকে গেছেন অনেকেই।

ভারতীয় এক সংবাদ মাধ্যমের রিপোর্টে বলা হয়েছে, আনুশকার ব্যক্তিগত দেহরক্ষী বছরে এক কোটি ২০ লাখ টাকা আয় করেন। অর্থাৎ প্রতি মাসে ১০ লাখ টাকা হাতে পান সানু। বেতনের এ বহর শুনে অনেকেই জানিয়েছেন, বার্ষিক আয়ের অঙ্কে বহু বাণিজ্যিক সংস্থার সিইওকেও টেক্কা দিতে পারেন এ দেহরক্ষী।

নিজেরদের নিরাপত্তার জন্য বহু তারকাই বিপুল অর্থ ব্যয় করে থাকেন। জনপ্রিয় এ দম্পতির মোট সম্পত্তির পরিমাণ ১,২০০ কোটি টাকা। তাদের অনুরাগীদের সংখ্যাও নেহাত কম নয়। এছাড়া নিজেদের ব্যক্তিগত জীবনকে বরাবর সংবাদমাধ্যমের চোখের আড়ালেই রেখে এসেছেন এ দুজন।

বিরুষ্কার সন্তানের জন্মের সময় সে নিরাপত্তার আঁচ কিছুটা পেয়েছিলেন অনুরাগীরা। বিরুষ্কার কন্যা ভামিকার ছবি আজ পর্যন্ত প্রকাশিত হয়নি কোনো সংবাদমাধ্যমে। তবে সে নিরাপত্তা নিশ্চিত করতে তারা কতখানি অর্থব্যয় করেন, তা ওই সংবাদমাধ্যমের রিপোর্টে জানা গেল। অবশ্য এ রিপোর্টের সত্যতা যাচাই করা যায়নি।

প্রসঙ্গত, আনুশকার বিয়ের আগ থেকেই তার ব্যক্তিগত দেহরক্ষী হিসেবে কাজ করছেন সানু। এখন অবশ্য তিনি বিরাটেরও নিরাপত্তা প্রধান হিসেবে কর্মরত রয়েছেন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

প্রথম বিবাহবার্ষিকীতে রাজের কাছে কী চাইলেন পরীমণি?

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ