spot_img
21 C
Dhaka

৯ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২৬শে মাঘ, ১৪২৯বাংলা

বিয়ের সাতদিন পরই গর্ভবতী রাখি?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: বেশ কয়েকদিন ধরে নতুন করে খবরের শিরোনাম হচ্ছেন রাখি সাওয়ান্ত। কারণ হলো তার বিয়ের খবর। মাত্র তিন মাসের পরিচয়। তারপরই প্রেমিক আদিলের সঙ্গে বিয়ে সেরে ফেলেন বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত।

১১ জানুয়ারি ইনস্টা হ্যান্ডলে আদিলের সঙ্গে কোর্ট ম্যারেজের ছবি শেয়ার করেন রাখি। ছবি দেখে হৈচৈ পড়ে যায় নেটপাড়ায়। যদিও প্রথমে রাখিকে সকলের সামনে স্ত্রীর মর্যাদা দিতে রাজি হননি আদিল খান। পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সব সত্যি স্বীকার করে নেন।

এরপরেই এক সাক্ষাৎকারে রাখি তাঁদের সম্পর্ক ঠিক হওয়ার জন্য সালমানকে একশো শতাংশ কৃতিত্ব দিয়েছেন। ভাইজান আদিলকে ফোন করার পরেই পরিস্থিতি ঠিক হয়েছে বলে দাবি করেন রাখি সাওয়ান্ত। আদিলকে পাশে নিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এবার কী অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দিলেন বিগ বস গার্ল ?

৪৪ বছর বয়সী অভিনেত্রী রাখি সাওয়ান্তকে যখন প্রেগন্যান্সি নিয়ে প্রশ্ন করা হয় তখন বিষয়টা পুরোপুরি এড়িয়ে না গেলেও বিশেষ কোনও মন্তব্যও করেননি। শুধু একটাই কথা বলেছেন, ‘নো কমেন্টস’।

কিছুদিন আগে যখন আদিল রাখিকে সকলের সামনে স্ত্রীর মর্যাদা দিতে অস্বীকার করেছিলেন, তাঁকে মিথ্যাবাদী প্রমাণ করার চেষ্টা করেছিলেন সেই সময় সংবাদমাধ্যমের মুখোমুখি হন অভিনেত্রী।

তখনও তিনি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন। আদিল না থাকলেও ‘সিঙ্গল মাদার’ হিসাবে সন্তানকে লালন করবেন আর শেষ দিন পর্যন্ত আদিলকে ভালোবাসবেন। রাখির এই ধরণের কথা শুনে নেটিজেনদের মন্তব্য তাহলে আদিলের সন্তানের মা হতে চলেছেন রাখি সাওয়ান্ত?

বিয়ের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করার পর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি বলেছিলেন, “হ্যাঁ, গত জুলাই মাসে আদিলের সঙ্গে বিয়ে হয় আমার। তিম মাস আমাদের সম্পর্ক। তারপরেই আমরা বিয়ে করেছি। আমরা কোর্ট ম্যারেজ করার পাশাপাশি নিকহাও সেরে ফেলেছি।”

অভিনেত্রী আরও বলেন, আমাদের বিয়ের কথা জানাজানি হয়ে গেলে আদিলের বোনের বিয়েতে অসুবিধা হবে। এটা যখন আমাকে বলেছিল তখন আমিও মেনে নিয়েছিলাম।”

অন্যদিকে মায়ের অসুস্থতায় বিজনেজ টাইকুন মুকেশ আম্বানি রাখি সাওয়ান্তকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সেই কথা সকলের সামনে অকপটে স্বীকার করেছেন অভিনেত্রী। হাসপাতালের বিলকে সাধ্যের মধ্যে নিতে আসতে সাহায্য করেছেন আম্বানি।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

পরীমণি মনখোলা ও মানবিক একটা মেয়ে : জুয়েল

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ