spot_img
22 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

বিয়ের পর ক্যাটরিনাতে দর্শকের এ কেমন আগ্রহ?

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: বিয়ের পর কি আসলেই বাজার পড়ে যায় নায়িকাদের? কথাটি চিত্রজগতে বহুল প্রচলিত। বলিউড অভিনেত্রী ক্যাটরিনার জন্য কথাটি আসলে কতটা সত্যি? ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর প্রথমবারের মতো বড় পর্দায় ফিরলেন ‘ফোন ভূত’ নিয়ে। প্রথম দিনের বক্স অফিস রিপোর্ট বলছে, সুন্দরী ‘ভূত’ ক্যাটরিনাতে আগ্রহ নেই দর্শকের।

শুক্রবার (৪ নভেম্বর) মুক্তি পেয়েছে ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী, ইশান খট্টর অভিনীত ‘ফোন ভূত’ ছবিটি। তবে এই হরর কমেডি দেখতে মোটেই উৎসাহী নন সিনেপ্রেমীরা।

দেশের বক্স অফিসে মাত্র ২.০৫ কোটির টিকিট বিক্রি হয়েছে ৪৫ কোটি রুপি বাজেটের এই ছবির। ‘ফোন ভূত’ পরিচালনার দায়িত্বে রয়েছেন গুরমিত সিং। এই ছবিতে দেখা মিলেছে জ্যাকি শ্রফেরও।

ছবির গল্পে, ভূত ক্যাটরিনার সঙ্গে হাত মিলিয়ে ভূত ধরার ব্যবসা চালু করেন সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান খট্টর। ভূতদের ধরে তাদের মোক্ষলাভে সাহায্য করছে ইশান-সিদ্ধান্তরা। আর এই গল্পে ভিলেন জ্যাকি শ্রফ, ‘আত্মারাম’।

ভূত ধরার ব্যবসা ফেঁদে বসা এই ত্রয়ীকে উচিত শিক্ষা দেওয়ার শপথ নেয় আত্মারাম। অন্যদিকে ক্যাটরিনার কাতর আর্জি, একমাত্র ইশান আর সিদ্ধান্তই পারবে আত্মারামকে রুখতে। ভূত ধরার এই খেলায় ঠিক কী কী মুশকিলে পড়েন তারা, এই নিয়েই গল্প এগোয়।

বক্স অফিসে ক্যাটরিনার এই ছবি মুখোমুখি লড়াইয়ে জাহ্নবী কাপুরের ‘মিলি’ এবং হুমা কুরেশি-সোনাক্ষী সিনহার ‘ডাবল এক্সএল’-এর সঙ্গে। অপর দুই ছবির হাল আরও খারাপ।

প্রথম দিন জাহ্নবীর ছবির আয় মাত্র ৪৫-৬৫ লক্ষ টাকা। অন্যদিকে সোনাক্ষী-হুমার ডবল এক্স এলের কালেকশন মাত্র ২৫ লক্ষ টাকা।

বিয়ের পর কাজ থেকে ছুটি নেননি ক্যাটরিনা। ভিকির সঙ্গে ঘর বাঁধার পর ‘ফোন ভূত’ই ক্যাটরিনার প্রথম রিলিজ। আগামীতে ক্যাটরিনাকে দেখা যাবে ‘টাইগার ৩’ ছবিতে। যা মুক্তি পাবে আগামী বছর দিওয়ালিতে। এছাড়াও তার ঝুলিতে রয়েছে ‘মেরি ক্রিসমাস’ ও ‘জি লে জারা’।

এসি/

আরো পড়ুন:

অক্ষয় কুমারের স্বপ্ন সত্যি হওয়ার পথে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ