spot_img
20 C
Dhaka

২৭শে জানুয়ারি, ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯বাংলা

বিয়ের এক বছর পর স্বামীকে নিয়ে কী বললেন মিম!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: স্বামীর উদ্দেশে মিম লেখেন, আমি তোমাকে অসংখ্যভাবে অসংখ্যবার ভালোবেসেছি। তাও তোমার সাথে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে প্রথমের মতই নতুন লাগে।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ২০২২ সালের ৪ জানুয়ারি ব্যাংকার সনি পোদ্দারকে বিয়ে করেন তিনি। সেই হিসেবে বুধবার (৪ জানুয়ারি) ছিল তাদের প্রথম বিবাহবার্ষিকী। দুবাই থেকে বিবাহবার্ষিকী উপলক্ষে ফেসবুকে স্বামীর সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে মিম।

ছবির সঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী লেখেন, ৩৬৫ দিন পার করেছি। তবুও এখনো আমি তোমার জন্য একই রকম পাগল। শুভ বিবাহবার্ষিকী আমার ভালোবাসা।

মিম জানিয়েছেন, বিবাহবার্ষিকীর বিশেষ দিনটি স্মরণীয় করে রাখতে দুবাইয়ে অবস্থান করছেন তারা। এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঢাকা থেকে দুবাই যান তারা। সনি ও মিমের সঙ্গে তাদের পরিবারের সদস্যরাও রয়েছেন। সেখানেই তারা থার্টিফার্স্ট নাইট ও নববর্ষ উদযাপন করেন।

থার্টিফার্স্ট নাইটেও সেখান থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন মিম। সেখানে দেখা যায়, পৃথিবীর গগনচুম্বী অট্টালিকা বা উচ্চতম ভবন বুর্জ খলিফার সামনে স্বামী সনির সঙ্গে থার্টিফার্স্ট নাইট উদযাপনে মেতেছেন এ অভিনেত্রী।

জানা গেছে, ১০ দিনের সফর শেষে ৮ জানুয়ারি ঢাকায় ফিরবেন মিম-সনিসহ অন্যরা। দেশে ফেরার পরের দিন মিম উড়াল দেবেন কলকাতায়। কারণ সেখানেই তার নতুন সিনেমার কাজ চলছে।

ঢাকার নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় সিনেমাটির নাম মানুষ। এতে টলিউড সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করছেন তিনি। ইতোমধ্যেই সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন মিম। নতুন লটের শুটিং শুরু হবে ১০ জানুয়ারি থেকে।

প্রসঙ্গত, জিৎতের সঙ্গে মিমের দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে ‘মানুষ’। এর আগে তারা একসঙ্গে ‘সুলতান দ্য সেভিয়র’ সিনেমায় অভিনয় করেছিলেন।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

যে কারণে বিএএফ শাহীন স্কুলে পরীমনি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ