spot_img
27 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন বলিউডের যে তারকারা

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা? এক সময়ে এমনটি শুনলেই কানে আঙুল দিত সমাজ। নিন্দার ভয়ে গর্ভেই নষ্ট হত কত প্রাণ। তবে এখন এ চিত্র অনেকটাই ভিন্ন। বিয়ের আগে সন্তান ধারণ বা সিঙ্গেল মাদারের জীবনযাপন এখন অনেকের কাছেই লজ্জার নয়। সেই পালা বদলের সাক্ষী বলিউডও।

বিয়ের ছয় মাসের মধ্যেই প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী নেহা ধুপিয়া। অনেকেই আঁচ করেছিলেন, স্বামী অঙ্গদের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি। ২০১৮ সালের মে মাসে দিল্লির গুরুদ্বারে গাঁটছড়া বাঁধেন দুজনে। নভেম্বরে জন্ম হয় কন্যা মেহরের। পরে অভিনেত্রী নিজেই স্বীকার করেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি।

রজনীকান্তের ‘২.০’ ছবির নায়িকা অ্যামি জ্যাকসন গর্ভাবস্থার কথা জানিয়েছিলেন নিজেই। তার কিছুদিন আগেই প্রেমিক জর্জ পানাইতোকে বাগদান করেন অভিনেত্রী।

প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমেত্রিয়াদ অন্তঃসত্ত্বা হতেই সগর্বে সে খবর জানিয়েছিলেন অভিনেতা অর্জুন রামপাল। তাদের প্রথম সন্তান অরিক জন্ম নেয় ২০১৯ সালে। ৩ বছর কেটে গেলেও এখন পর্যন্ত বিয়ের সিদ্ধান্ত নেননি তারা।

বরাবরই স্বাধীনচেতা নারী বলিউড তারকা কল্কি কেঁকলা। প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে কল্কির সম্পর্কের বয়স বেশ কয়েক বছর। ২০২০ সালেই কন্যা স্যাফোর জন্ম দিয়েছেন অভিনেত্রী। বিয়ে না করে সপরিবার সুখেই রয়েছেন তারা।

শুধুমাত্র এখনকার প্রজন্মের তারকারাই নন। অতীতেও এমন ‘সাহস’-এর সাক্ষী ছিল বলিউড। আশির দশকের শুরুতে অভিনেত্রী নীনা গুপ্তার সঙ্গে ক্রিকেটার ভিভ রিচার্ডসের সম্পর্ক তুমুল শোরগোল ফেলেছিল। তাদের মেয়ে মাসাবার জন্ম হলেও বিয়ের পিঁড়িতে বসেননি নীনা। একাই বড় করেছেন সন্তানকে।

শ্রীদেবীর উদাহরণও রয়েছে। বিয়ের আগেই গর্বের সঙ্গে নিজের গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন নায়িকা। অন্তঃসত্ত্বা হওয়ার সাত মাস পর বনি কাপূরকে বিয়ে করেন তিনি।

ওই সময়ের আরও এক দক্ষিণী অভিনেত্রী ‘গীত গাতা চল’-এর নায়িকা সারিকা। মেয়ে শ্রুতির জন্মের ২ বছর পর অভিনেতা কমল হাসনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ