spot_img
20 C
Dhaka

২৯শে জানুয়ারি, ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯বাংলা

বিয়েতে সাবেক প্রেমিকদের দাওয়াত দিলেন তরুণী

- Advertisement -

ডেস্ক নিউজ, সুখবর ডটকম: বিয়ে মানেই উৎসবের আমেজ। এই উৎসবকে বৈচিত্র্যময় করে তুলতে চেষ্টার কমতি থাকে না। তবে চীনের এক কনে যা করেছেন, তা একটু বেশিই ব্যতিক্রম। নিজের বিয়ের ভোজে সাবেক প্রেমিকদের নিমন্ত্রণ জানিয়েছেন তিনি। এখানেই শেষ নয়, উপস্থিত সাবেকদের একই টেবিলে ভোজের ব্যবস্থা করেছেন তিনি।

ঘটনাটি ঘটেছে ৮ জানুয়ারি, চীনের হুবেই প্রদেশে। ওই বিয়ের ভোজ অনুষ্ঠানের একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, অনুষ্ঠানে একটি টেবিলে অন্তত পাঁচজন তরুণ বসে আছেন। ওই টেবিলের ওপর রাখা একটি কার্ডে লেখা ‘টেবিলটি সাবেক প্রেমিকদের জন্য’।

ভিডিওতে দেখা যায়, সাবেক প্রেমিকার বিয়ের ভোজ অনুষ্ঠানে শান্তশিষ্ট ছিলেন আগত তরুণরা। তবে উৎসবমুখর পরিবেশের সঙ্গে তারা যেন ঠিকঠাক খাপ খাইয়ে নিতে পারছিলেন না। তাদের অস্বস্তি ফুটে উঠছিল চেহারায়।

ওই পাঁচ তরুণের সঙ্গে একই টেবিলে বসেছিলেন দুই তরুণী। অনেকে বলছেন, তরুণীদ্বয় ওই তরুণদের মধ্যে দু’জনের বর্তমান সঙ্গী।

সোশ্যাল মিডিয়ায় একজন মন্তব্য করেছেন, নিজের বিয়েতে সাবেক প্রেমিকদের আমন্ত্রণ জানানো বেশ সাহসের কাজ। আরেকজন লিখেছেন, সাবেক প্রেমিকার বিয়েতে উপস্থিত থেকে প্রেমিকরাও সাহস দেখিয়েছেন।

নেটিজেনদের অনেকে মজা করে লিখেছেন, কনের সাবেক প্রেমিকদের দেখে বরের চেহারা কেমন হয়েছিল, তা অনুমান করা যাচ্ছে। কেউ বলছেন, বর বেচারার মন খারাপ হয়েছিল। আবার কেউ দাবি করছেন, বরের মন অনেক বড়।

তবে এ কাজের জন্য কনের সমালোচনা করছেন অনেকেই। তাদের যুক্তি, এটি করা ঠিক হয়নি। এতে বর ও তার পরিবারের অসম্মান করা হয়েছে।

চীনে অবশ্য এমন ঘটনা এই প্রথম নয়। এর আগে দেশটির গুয়াংডং প্রদেশে একটি বিয়েতে একই ঘটনা ঘটেছিল। গত বছরের জুনে ইন্টারনেটে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, সাবেক প্রেমিকদের জন্য সাজানো একটি টেবিলে বসে আছেন ৯ জন তরুণ। এমনকি ওই তরুণেরা তাদের সাবেক প্রেমিকাকে বিয়ের শুভকামনাও জানিয়েছিলেন।

সূত্র: সাউথ চায়না মর্নিং পোস্ট

এমএইচডি/ আই. কে. জে/

আরও পড়ুন:

যে গ্রামের পুরুষরা দুই বিয়ে করে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ