spot_img
26 C
Dhaka

১লা ফেব্রুয়ারি, ২০২৩ইং, ১৮ই মাঘ, ১৪২৯বাংলা

বিয়েকে মরণফাঁদ বলে টুইঙ্কলকে কী ইঙ্গিত দিলেন অক্ষয়?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: ২২ বছরের দাম্পত্য অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্নার। এত বছর সুখে সংসার করার পর বিয়েকে মরণফাঁদ কেন বললেন অভিনেতা? বিয়ে নিয়ে এমন মন্তব্য দাম্পত্য জীবনে প্রথমবার করলেন অক্ষয় কুমার।

বলিউডের অন্যতম সফল তারকা জুটি তারা। তবে ২২ বছরের বিবাহিত জীবনে কত কিছুই ঘটেছে তাদের জীবনে। ভাল সময় যেমন কেটেছে, তেমনই একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অক্ষয়ের। কিন্তু যে কোনও পরিস্থিতি বুদ্ধিমত্তার সঙ্গে যিনি সামাল দিয়েছেন, তিনি অক্ষয়ের ধর্মপত্নী টুইঙ্কল।

ইন্ডাস্ট্রির সকলের কাছে টিনা নামেই পরিচিত তিনি। দিন কয়েক আগেই ছিল টুইঙ্কলের জন্মদিন। সে দিন স্বামী-সন্তানদের নিয়ে প্রকৃতির মাঝে জন্মদিন উদ্‌যাপন করতে দেখা যায় তাকে। স্বামীর সঙ্গে সার্কাস দেখতে যান টুইঙ্কল। সেখানেই একটি বিশেষ খেলা দেখে বিয়ে নিয়ে এমন মন্তব্য করে বসেন অভিনেতা।

সম্প্রতি অক্ষয় কুমার নিজের সমাজমাধ্যমে একটি ভিডিও দেন। ক্যাপশনে লেখেন, ‘‘পুরনো দিনের স্মৃতি তাজা করতেই পরিবারকে নিয়ে সার্কাস দেখতে গিয়েছিলাম। সেখানেই দেখলাম স্টান্টম্যান গোলাকার বস্তুর মধ্যে বাইক নিয়ে ঘুরেই চলেছেন।’’ যদিও বাইক নিয়ে এই খেলা খুব জনপ্রিয় যে কোনও মেলায়। তবে, এই ধরনের খেলা সম্পর্কে অজ্ঞ টুইঙ্কল।

কৌতূহলের বশে স্বামী অক্ষয়কে জিজ্ঞেস করেন, ‘‘এই খেলাকে কী বলে?’’ খানিক ভেবে অক্ষয় বলেন, ‘‘মত কা কুয়া বা মরণফাঁদ।’’ বুঝতে না পেরে দ্বিতীয় বার ফের প্রশ্ন টুইঙ্কলের। তবে এবার আর উত্তর না দিয়ে ক্যামেরার দিকে তাকান অক্ষয়। ভিডিও ক্যাপশনে লেখেন, ‘‘স্ত্রী জিজ্ঞেস করল, এই খেলাটাকে কী বলে? যদি বলতে পারতাম… বিয়ে।’

অভিনেতার এমন উপলব্ধি শুনে পোস্টের মন্তব্য বক্সে অভিনেত্রী অমৃতা রাওয়ের স্বামী আরজে অনমোল লেখেন, ‘‘আক্কি ভাই, আপনি তো ভালভাবেই জানেন এই কথাটা মুখ ফসকে বলে দিলে মৃত্যুকূপের ভিতরে কাকে থাকতে হত!’’ এই ভাবেই চলতে থাকে বিয়ে নিয়ে রসিকতা।

২০০১ সালের ১৭ জানুয়ারী চারহাত এক হয় অক্ষয়-টুইঙ্কলের। বিয়ের পরই অভিনয় ছেড়ে লেখালেখিতে মন দেন টুইঙ্কল।

সূত্র : আনন্দবাজার

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

তামিল নায়িকা তামান্নার গোপন ভিডিও ফাঁস

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ