spot_img
20 C
Dhaka

২৯শে জানুয়ারি, ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯বাংলা

বিপিএল দেখা যাবে যেসব বিদেশি চ্যানেলে

- Advertisement -

ক্রীড়া প্রতিবেদক, সুখবর ডটকম: শুক্রবার থেকে শুরু হচ্ছে বিপিএলের নবম আসর। সাত দলের এই টি-২০ ফ্র্যাঞ্চাইজি লিগটি সম্প্রচার হবে দেশি ও বিদেশের বেশ কিছু চ্যানেলে। ভারত, শ্রীলঙ্কা থেকে যুক্তরাষ্ট্র, কানাডার ভক্তরা দেখতে পারবেন ম্যাচ।

ভারতে অনলাইন অ্যাপ ফ্যান জোনে দেখা যাবে বিপিএল। এছাড়া ডিসকভারি চ্যানেল আসরটি সম্প্রচার করবে। শ্রীলঙ্কায় ডারাজ স্টার প্লাস এবং ইউরো স্পোর্টস বিপিএল দেখাবে। নেপালে ইউরো স্পোর্টসে এবং টোয়েন্টি সেভেন্টথ স্পোর্টস ডটকম (27thsports.com) বিপিএল সম্প্রচার করবে। মালদ্বীপেও ওই দুই চ্যানেলে দেখা যাবে বিপিএল।

এবারের বিপিএলে সবচেয়ে বেশি বিদেশি খেলোয়াড় আসছে পাকিস্তান থেকে। আসরটি পাকিস্তানের ভক্তদের কাছে বাড়তি গুরুত্ব পাবে। পাকিস্তানে খেলাটি সম্প্রচার করবে জিও টিভি ও পিটিভি স্পোর্টস। সংযুক্ত আরব আমিরাত, কাতার এবং ওমানে বিপিএল দেখা যাবে সিনেব্লিজ আইএম এইচডি’তে।

আফ্রিকায় আইসিসি টিভিতে বিপিএল সম্প্রচার করা হবে। যুক্তরাষ্ট্র  ও কানাডায় ইএসপিএ টি-২০ আসরটি সম্প্রচার করবে। এছাড়া ক্রিকেটের উঠতি দেশ মালয়েশিয়া, সিঙ্গাপুর, থাইল্যান্ড ও হংকংয়ে আইসিসি টিভিতে দেখা যাবে বাংলাদেশের সবচেয়ে বড় ঘরোয়া আসর খ্যাত বিপিএল।

এম/

আরো পড়ুন:

বিপিএলের টাইটেল স্পন্সর ইস্পাহানি, পাওয়ার্ড বাই মিনিস্টার গ্রুপ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ