spot_img
21 C
Dhaka

৯ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২৬শে মাঘ, ১৪২৯বাংলা

বিতর্কের ঝড়ের মধ্যেই অবশেষে মুক্তি পেল ‘পাঠান’

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: অবশেষে মুক্তি পেল পাঠান। বলা যায়, এই মুহূর্তে বলিউড সুপারস্টার শাহরুখ খানের আশা-ভরসার নাম ‘পাঠান’। এই ছবির হাত ধরে কিং খান তাঁর ‘ডুবন্ত’ ক্যারিয়ার বাঁচাতে পারবেন কি না, সময়ই তা বলবে। চার বছর আগে মুক্তি পেয়েছিল শাহরুখ অভিনীত ছবি জিরো। বক্স অফিসেও ছবিটা যে প্রায় ‘জিরো’ মার্কসই পেয়েছিল, সবারই তা জানা। তাই চার বছর পর কিং খানের বড় পর্দায় ফেরা নিয়ে একদিকে যেমন তুমুল উত্তেজনা, আরেকদিকে দানা বেঁধেছে নানান বিতর্ক। তবে মুক্তির আগে থেকেই যেভাবে চড়া দামে হুড়মুড়িয়ে বিক্রি হচ্ছে ‘পাঠান’ ছবির টিকিট, তাতে কিছুটা আশায় বুক বেঁধেছেন শাহরুখপ্রেমীরা।

পরিচালক সিদ্ধার্থ আনন্দ সিনেমাপ্রেমীদের এক অনন্য স্পাই অ্যাকশন থ্রিলার উপহার দিতে চেয়েছেন। আর ছবিটির প্রযোজক যশ রাজ ফিল্মসও পরিচালকের চাহিদা পূরণ করতে কাঁড়ি কাঁড়ি টাকা ঢালতে কার্পণ্য করেনি। রুপালি পর্দায় ‘পাঠান’ হয়ে উঠতে কিং খানকেও কম ঘাম ঝরাতে হয়নি। দীপিকাও এই স্পাই ইউনিভার্সের সদস্য হতে শাহরুখের সঙ্গে পাল্লা দিয়ে পরিশ্রম করেছেন। সিদ্ধার্থ জানিয়েছেন যে এই জুটি মাসের পর মাস ধরে নানান ধরনের অ্যাকশনধারা শিখেছে। দর্শককে তাঁরা এক ভিন্ন অভিজ্ঞতার স্বাদ দিতে চেয়েছেন।

রিপোর্ট অনুযায়ী, প্রথমদিনের শো-এর নব্বই হাজার টিকিট ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে। গত ১৯ জানুয়ারি রাতে পাওয়া পরিসংখ্যান মোতাবেক আইনক্স বিক্রি করেছে ৩০ হাজার টিকিট, পিভিআর এর ক্ষেত্রে এই সংখ্যা ৩৫ হাজার। সিনেপলিস বিক্রি করেছে ২৫ হাজার টিকিট। যে দিকে এগোচ্ছে তাতে এই ছবিকে ঘিরে আশার আলো দেখছেন সকলেই।

রিপোর্ট বলছে, এ ভাবেই যদি এগোতে থাকে তা হলে প্রথম দিনই ৩৫ থেকে ৪০ কোটি টাকা ঘরে তুলবে এই ছবি। সে ক্ষেত্রে শুধু ভারতেই প্রথম সপ্তাহে ১৫০ থেকে ২০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে ‘পাঠান’। ছবিটি টুডি ছাড়াও আইম্যাক্স, ফোর ডিএক্স, ডিবক্স ভার্সানে দেখা যাবে। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।

এম/

আরো পড়ুন:

আমি আর কতোদিন চুপ করে থাকবো: মেহজাবীন

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ