Thursday, September 23, 2021
Thursday, September 23, 2021
danish
Home বাণিজ্য ‘বিটি অ্যাওয়ার্ড’ পেল স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ

‘বিটি অ্যাওয়ার্ড’ পেল স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: করোনাভাইরাস মহামারী মোকাবেলায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণকারী ব্যাংক এবং দেশের সেরা সিএসআর ব্যাংক হিসাবে ‘বিটি অ্যাওয়ার্ড ২০২১’ পেয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ। সম্প্রতি ব্যাংকটি এই পুরস্কার পায় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়।

স্বাস্থ্যসেবা ও জরুরি সহায়তা প্রদান, জীবিকা পুনর্গঠন এবং দীর্ঘমেয়াদী বিকাশ সাধনের লক্ষ্যে ২০২১ সালের জন্য প্রায় ১৩ কোটি ৫০ লাখ টাকার ‘স্ট্র্যাটেজিক কোভিড-১৯ রেসপন্স অ্যাকশন প্ল্যান’ ঘোষণা করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের সিইও নাসের এজাজ বিজয় বলেন, “বর্তমান মহামারী মোকাবেলায় সকলের উচিত জনসাধারণের জীবন ও জীবিকা রক্ষা করতে এগিয়ে আসা। স্ট্যান্ডার্ড চার্টার্ড জনগণের পাশে অটলভাবে দাঁড়িয়ে আছে, যাতে তারা তাৎক্ষণিক চ্যালেঞ্জ মোকাবেলা করে একটি দীর্ঘমেয়াদী সফলতার মুখ দেখতে পায়।”

গত বছর এই কোভিড পরিস্থিতিতেও ২৫টি উল্ল্যেখযোগ্য আন্তর্জাতিক পুরস্কার পেয়েছে ব্যাংকটি। ব্যাংকটি ২০২০-এর সর্বোচ্চ সিএসআর ব্যয়কারী ব্যাংক হিসেবে বাংলাদেশ ব্যাংক কর্তৃক আন্তর্জাতিক ব্যাংকের স্বীকৃতি পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments