Saturday, September 18, 2021
Saturday, September 18, 2021
danish
Home সংস্কৃতি বিচ্ছেদের শিকার সন্তানদের জন্য গাইলেন কুমার বিশ্বজিৎ

বিচ্ছেদের শিকার সন্তানদের জন্য গাইলেন কুমার বিশ্বজিৎ

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: লন্ডন ভিত্তিক মাল্টি মিডিয়া হাউজ বিলেত মিডিয়ার ইউটিউব চ্যানেল ‘বিলেত টিভি’তে সম্প্রতি প্রকাশ পেলো জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের নতুন একটি গান। গানটির শিরোনাম ‘আমার ছোট্ট পরী’। ‘তুলতুলে গাল, নরম দুহাত, আমার ছোট্ট পরী, তোকে ছাড়া যায় না থাকা, বল না রে কি করি’ এমন কথামালায় সাজানো গানটির কথা লিখেছেন রাফিউজ্জামান রাফি। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ।

গানটি প্রসঙ্গে সংগীত পরিচালক সুমন কল্যাণ বলেন, গত বাবা দিবসের জন্য গানটি করেছিলাম কিন্তু কোভিড সংক্রান্ত জটিলতার জন্য গানটি সঠিক সময়ে মুক্তি দেয়া সম্ভব হয়নি। প্রবাসী বন্ধু হাবিবুর রহমানের সফল চেষ্টায় অবশেষে গানটি গতকাল মুক্তি পেলো। একজন বাবার স্বপ্ন পূরণ এই গান। কৃতজ্ঞতা বরাবরের মতোই কুমার বিশ্বজিৎ দাদার প্রতি। যিনি সব সময় আমার মাথার ওপর ছায়া হয়ে আছেন। আর এই গানটির সাথে যুক্ত আরেকজন প্রিয় রাফিউজ্জামান রাফি তাকে আমি সবচেয়ে বেশি জ্বালিয়েছি এই গানের জন্য। সবাইকে গানটি শোনার আমন্ত্রণ রইলো।

গীতিকার রাফিউজ্জামান রাফি বলেন, কুমার বিশ্বজিতের মতো কিংবদন্তী গায়ক আমার লেখা গান গেয়েছেন এর মতো আনন্দের আর কি হতে পারে! সেই আনন্দটাই এখন হচ্ছে আমার। তবে এর নেপথ্যে যিনি আছেন তিনি সুমন কল্যাণ দাদা। দাদা না সুযোগ দিলে কখনোই তা সম্ভব হতো না।

গানটির প্রযোজক যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক হাবিবুর রহমান বলেন, বর্তমান সময়ে বাবা-মায়ের বিচ্ছেদ বেড়ে গেছে পৃথিবীতে। এতে সবচেয়ে বেশী কষ্টে থাকে বাচ্চারা। এই গান সেইসব বাবা মায়ের আদর বঞ্চিত ছোট বাচ্চাদের জন্য।

১১ সেপ্টেম্বর ব্রিটেনে একটি প্রকাশনা উৎসবের মাধ্যমে গানটির একটি মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়েছে। বিলেত টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে অবমুক্ত করা হয়েছে মিউজিক ভিডিওটি। ভিডিওটি নির্মাণ করেছেন জিএইচ রাসেল।

আরো পড়ুন:

খোকন কুমার রায়ের কবিতা- ছোট পাখি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments