spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

এবার বিগ বসে নিজেই গেম খেলবেন সালমান!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: বিগ বস-১৬ এর নতুন সিজনের জন্য মুক্ত করা হয়েছে টিজার। এবারের বিগ বসে আকর্ষণীয়, অভিনব কিছু দেখা যাবে, এমনটাই বলাবলি করছেন সবাই।

বিগ বসের আগের সিজনের ঝলক দিয়ে শুরু হয়েছে নতুন টিজার। সেখানে উপস্থাপক ভাইজানকে বলতে শোনা যায়, এতদিন দর্শক প্রতিযোগীদের খেলা দেখেছেন। তবে এবারের সিজনে বিগ বস নিজে খেলবেন।

বিগ বস সিজন ১৬-এর সারসংক্ষেপে লেখা হয়েছে, ‘আপনি যদি একদিন সকালে ঘুম ভেঙে বুঝতে পারেন, যে পৃথিবী উল্টে গেছে? দিনে চাঁদ উঠছে। মধ্যাকর্ষণ শক্তি কাজ করছে না। সময় ঘড়ির কাঁটার বিপরীতে চলছে। কী যে হচ্ছে, কিছুই বোঝা যাচ্ছে না। তখন আপনার সবচেয়ে বড় ভয় হয়ে উঠবে সুখস্মৃতিগুলো, যা কিছু দিন আগের অতীত। সতর্ক থাকুন, সেই নতুন ভোর আসছে, যা ঘটবে, তা কল্পনাও করতে পারছেন না। সিট বেল্ট বেঁধে প্রস্তুত হন। আসছে নতুন বিগ বস। সঞ্চালক সালমান খান’।

১৬তম আসরের প্রোমো শেয়ার করে এই শোয়ের সঞ্চালক স্পষ্ট জানিয়ে দিলেন এবারের বিগ বস আরো প্রানবন্ত হতে যাচ্ছে! চমক হিসেবে ‘ভাইজান’ এবার নতুন রূপে ধরা দেবেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘বিগ বস সিজন ১৬’ এর একটি প্রোমো শেয়ার করেছে কার্লাস। যেখানে দেখা যাচ্ছে, কালো পোশাকে বিগ বসের ঘরের অন্দরে ঘুরে বেড়াচ্ছেন তিনি। প্রোমোটা বেশ থমথমে। সেখানেই সালমান জানিয়ে দিলেন, এবারের বিগ বসের ঘরে থাকবেন খোদ সালমান! শুধু এবার সঞ্চালনায় নয়। ঘরে ঢুকে প্রতিযোগীদের সঙ্গে সময়ও কাটাবেন তিনি। খেলার নিয়মেও থাকছে অনেক রদবদল।

প্রোমোতে সালমান বললেন, ‘১৫ বছর ধরে বিগ বস সবার গেম দেখছেন, এবার বিগ বস নিজের গেম দেখাবেন।

কিছু দিন আগেই শোরগোল পড়েছিল— নতুন বিগ বসের জন্য সালমানের পারিশ্রমিকের অঙ্ক শুনে। হেঁকেছিলেন এক হাজার কোটি টাকা, যা শুনে চোখ কপালে ব্যবস্থাপকদের। অঙ্কটা যে আগের চেয়ে তিনগুণ বেশি! নতুন শোয়ের দিনক্ষণের বদলে খবরের শিরোনামে চলে এসেছিলেন সঞ্চালক স্বয়ং।

‘বিগ বস’ সিজন ১৬ আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে প্রচার হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন:

অক্টোবরে মুক্তি পাবে অমিতাভ-রাশমিকার ‘গুডবাই’

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ