spot_img
23 C
Dhaka

২৮শে জানুয়ারি, ২০২৩ইং, ১৪ই মাঘ, ১৪২৯বাংলা

বিকিনিতে ‘বেশরম রং’ গানের তালে ভিডিও বানিয়ে ভাইরাল দেবলীনা

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: সামনে দিগন্তবিস্তৃত জলরাশি। খোলা আকাশ আর সমুদ্রের নীল যেন মিলেমিশে একাকার। সমুদ্রতটে গায়ে রোদ মাখছেন দেবলীনা। তার পরনে বিকিনি। আর সেখানেই মজলেন ‘পাঠান’-এর ‘বেশরম রং’-এর আমেজে।

ছবিতে গানের দৃশ্যায়নের সঙ্গে বাস্তবের মিল পেয়েছিলেন। তাই সেই সুযোগ হাতছাড়া না করে ‘পাঠান’ ছবির বিতর্কিত গানটির সঙ্গে একটি রিল তৈরি করেন দেবলীনা। অভিনেত্রীর নাচ দেখে বরাবরের মতো ‘মুগ্ধ’ তার অনুরাগীরা।

মুক্তির অপেক্ষায় থাকা ‘পাঠান’ ছবির গান ‘বেশরম রং’ নিয়ে বেশ কিছুদিন ধরেই বিতর্ক চলছে। দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি নিয়েও সমালোচনার অন্ত নেই।

তবে এ নিয়ে যতই বিতর্ক থাকুক না কেন, পশ্চিমবঙ্গের তারকাদের এ নিয়ে কোনও ভ্রুক্ষেপ নেই। প্রতিদিনই কেউ না কেউ ‘বেশরম রং’কে খোরাক করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন।

রোববার ৮ জানুয়ারী সে তালিকায় নাম লিখিয়েছেন কলকাতার ছোট পর্দার অভিনেত্রী দেবলীনা।

ছবিতে নীল-সবুজ রঙের ছোট পোশাকে সমুদ্রসৈকতে রীতিমতো দীপিকার মতোই ধরা দিয়েছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, ছবিতে গানের দৃশ্যায়নের সঙ্গে বাস্তবের মিল পেয়েছিলেন দেবলীনা। তাই সেই সুযোগ হাতছাড়া না করে ‘পাঠান’ ছবির বিতর্কিত গানটির সঙ্গে ভিডিও তৈরি করেন তিনি।

অভিনেত্রীর এমন নাচ দেখে অনেকে প্রশংসা করলেও সমালোচনা কম হয়নি। পোস্টের কমেন্টে একজন লিখেছেন, ইনি কিন্তু এক সময়ে ভোটে দাঁড়াবেন। ভাবা যায়!

অন্য জন আবার দীপিকার সঙ্গে তুলনা করে লিখেছেন, ভালো হয়নি। দীপিকাকে এই গানে আপনার তুলনায় ৫০ গুণ বেশি সাহসী লেগেছে।

এদিকে কিছুদিন আগে থাইল্যান্ড গিয়েছিলেন দেবলীনা। নতুন বছরের উদ্‌যাপন, জন্মদিন— সব মিলিয়ে সমুদ্রসৈকতে বেশ কিছু আনন্দের মুহূর্ত কাটিয়েছেন। তার মধ্যেই একের পর এক রিলে ধরা দিয়েছেন দেবলীনা। কখনও ক্রাবি দ্বীপে হৃত্বিক রোশনের গানে নাচ আবার ‘বেশরম রং’ গানে।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

যে কারণে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন!

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ