Wednesday, September 22, 2021
Wednesday, September 22, 2021
danish
Home বাণিজ্য বিকাশে সারপ্রাইজ অফারে ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

বিকাশে সারপ্রাইজ অফারে ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: করোনায় ঘরবন্দি এ সময়ে দৈনন্দিন লেনদেনকে আরও সাশ্রয়ী করতে ১ থেকে ৬ আগস্ট প্রতিদিন একটি করে সারপ্রাইজ অফার নিয়ে আসছে বিকাশ। এই ছয়টি অফারে সর্বোচ্চ ১৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন একজন গ্রাহক। বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ ও অ্যাপ থেকে প্রতিদিনের নতুন অফারগুলো সম্পর্কে জানা যাবে।

বিকাশের এই সারপ্রাইজ অফারে গ্রাহক ছয়দিনে ছয়টি আলাদা সেবায় বিভিন্ন পরিমাণ ক্যাশব্যাক পাবেন। শুধু বিকাশ অ্যাপ ব্যবহার করে অফারগুলো নিতে হবে। যেদিন যে অফার চালু থাকবে সেই অফারের আওতায় একবারই নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক নিতে পারবেন একজন গ্রাহক এবং প্রিয়জনদেরও অফারটি নিতে উৎসাহিত করতে পারবেন।

বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ এবং বিকাশ অ্যাপের হিরো ব্যানার ও ইনবক্স নোটিফিকেশন থেকে প্রতিদিনের অফার সম্পর্কে জানতে পারবেন গ্রাহক। বহুল ব্যবহৃত সেবাগুলোর কথা বিবেচনায় রেখেই এই প্রথমবার গ্রাহকদের জন্য একসঙ্গে ছয়দিনে ছয়টি অফার নিয়ে এসেছে বিকাশ।

বিভিন্ন ধরনের আর্থিক লেনদেন যেমন- সেন্ড মানি, মোবাইল রিচার্জ, অ্যাড মানি, ইউটিলিটি বিল পরিশোধ, কেনাকাটার পেমেন্ট, অনুদান, কর পরিশোধ, বিভিন্ন অনলাইন নিবন্ধন ও সরকারি সেবার ফি পরিশোধ, স্কুল-কলেজের বেতন পরিশোধ, যানবাহনের টিকিট কেনা, ইন্স্যুরেন্স প্রিমিয়াম দেয়াসহ অসংখ্য সেবা যেকোনো সময় যেকোনো স্থান থেকে গ্রহণ করার সুযোগ তৈরি করে সবার আস্থার প্রতীক হয়ে উঠেছে বিকাশ।

এছাড়া দৈনন্দিন আর্থিক লেনদেনসহ প্রতিদিনের আরও নানা প্রয়োজন পূরণ করতে প্রতিনিয়ত নতুন নতুন সেবা ও ফিচার যুক্ত হচ্ছে বিকাশ অ্যাপে, যা গ্রাহকের জীবনে আরও স্বাচ্ছন্দ্য ও সক্ষমতা আনছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments