spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১লা অক্টোবর, ২০২২ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯বাংলা

‘বিউটি সার্কাস’-এর ট্রেলারে চমক দেখালেন জয়া আহসান

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: ট্রেলারের শুরুতেই শোনা যায় জয়ার কন্ঠস্বর, ‘এই গল্পটি শুধু আমার নয়, আমি আজ আপনাদের সামনে ইতিহাসের স্বাক্ষ্য দিতে এসেছি।’

২৩ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তির তারিখ চূড়ান্ত করা হয়েছে। আর তাই মুক্তি সামনে রেখে সিনেমার প্রতি দর্শকের আগ্রহ বাড়াতে শনিবার রাত আটটায় ২০১৪-১৫ অর্থবছরের সরকারি অনুদানপ্রাপ্ত, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও বসুন্ধরা গুঁড়া মশলা নিবেদিত চলচ্চিত্রটির ট্রেইলার প্রকাশিত হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প নিয়ে নির্মিত হয়েছে এই ছবি। সার্কাস পুড়িয়ে দেওয়ার পর হুমকির মুখে পড়ে এক নারী। কিন্তু সে আপন শক্তিতে টিকে থাকে। দুই মিনিট আট সেকেন্ডের ট্রেলারে এমন কাহিনির আভাস দেওয়া হয়েছে।

এ চলচ্চিত্রের মধ্য দিয়ে সার্কাসকন্যা বিউটি হয়ে বড়পর্দায় উপস্থিত হতে যাচ্ছেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। বিউটি সার্কাস দলের অধিপতি তিনি। সার্কাসের বিভিন্ন কঠিন সব পারফরম্যান্স এ অংশ নিতে দেখা গেছে জয়া আহসানকেও। সত্যিকারের সার্কাসের তাঁবুর নিচে শুটিংয়ের অভিজ্ঞতাটা দারুণ ছিল জয়া আহসানের।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এটি আমার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি। অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায়, যেখানে আপনি আগে কোনো দিন যাননি। আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয়, যার অভিজ্ঞতাটাও একেবারে নতুন। এমন একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করার সুযোগ এসেছিল সার্কাস প্রদর্শনকারী সেজে। তা–ও আবার সার্কাসের স্টেজে। সার্কাসের এই পুরো অভিজ্ঞতাই আমার জন্য সম্পূর্ণ নতুন ছিল, যেখানে আমি সামনাসামনি কখনো সার্কাস দেখিনি।’

সিনেমাটিতে জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ প্রমুখ। মাহমুদ দিদার পরিচালিত সরকারি অনুদানপ্রাপ্ত (২০১৪-১৫) ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সিনেমাটির শুটিং শুরু হয় ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি শুরু হয়। দুই শ জনের নির্মাণসঙ্গী নিয়ে প্রায় দুই হাজার গ্রামবাসীর অংশগ্রহণে চিত্রধারণের কাজ করেন পরিচালক। এ জন্য বিশাল সার্কাস প্যান্ডেল নির্মাণ ও গ্রামীণ মেলার আয়োজন করেন পরিচালক।

হৈ হৈ কাণ্ড রৈ রৈ ব্যাপার! হ্যাঁ ভাই, বানিয়া শান্তার মাঠে ঐতিহ্যবাহী মেলা। মিস বিউটির ভেল্কি ‘দ্য বিউটি সার্কাস’!- প্রয়াত অভিনেতা হুমায়ূন সাধুর কণ্ঠে এমন আমন্ত্রণই শোনা গেল বহুল আলোচিত ও প্রতীক্ষিত চলচ্চিত্র বিউটি সার্কাস এর ট্রেলারে। যে আমন্ত্রণে চলচ্চিত্রটি দেখতে সিনেমা হলে যাবেন দর্শক, তার সবটুকুই যেন হাজির ট্রেইলারে।

আরও পড়ুন:

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ