spot_img
20 C
Dhaka

৪ঠা ডিসেম্বর, ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

বিউটিশিয়ানকে বাসায় ডেকে গণধর্ষণ, গ্রেফতার ৪

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: রাজধানীর শুক্রাবাদ এলাকায় বাসায় ডেকে এক বিউটিশিয়ানকে গণধর্ষণের ঘটনায় চারজনের নামে মামলা পর অভিযুক্তদের গ্রেফতার করছে পুলিশ। এর আগে, বুধবার রাতে ওই পারলার কর্মীর পরিবার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শেরেবাংলা থানার এসআই নিয়ামুল।

তিনি জানান, এই ঘটনায় চারজনকে আসামি করে মেয়েটির পরিবার একটি মামলা করেছে এবং সেই মামলায় জড়িতদের গ্রেফতার করা হয়েছে।

এদিকে তেজগাঁও পুলিশের একটি সূত্র জানিয়েছে, মামলার পর অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে অভিযান শুরু করে পুলিশ। রাজধানীর বিভিন্ন স্থান থেকে চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে দুপুর দুইটায় এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরা হবে। তেজগাঁও পুলিশের ডিসি কার্যালয়ে এসব বিষয়ে কথা বলবেন তেজগাঁও পুলিশের ডিসি আজিমুল হক।

জানা গেছে, সাভারের এক বিউটিশিয়ান অনলাইন পেজে অর্ডার নিয়ে ধানমন্ডির একটি বাসায় কাজ করতে যান। পরে সেখানে তাকে জোরপূর্বক ভয়-ভীতি দেখিয়ে তিনজন ব্যক্তি গণধর্ষণ করে। এরপর তাকে বাসা থেকে বের করে দেন তারা। পরে সেই মেয়ে রিকশাযোগে গাবতলী গিয়ে সাভার চলে যান। পরদিন সকালে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে যান। সেখান থেকে তাকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

বিষয়টি চাউর হলে পুলিশ নড়েচড়ে বসে। পরে সেই মেয়েটিকে নিয়ে ধানমন্ডি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর রাতে মেয়েটির পরিবার বাদী হয়ে একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে। সেই মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে।

ওআ/

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ