spot_img
32 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

বাস প্রস্তুত, চ্যাম্পিয়নদের বরণের অপেক্ষা

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: বাংলার দামাল মেয়েরা নতুন করে লিখেছেন সাফের ইতিহাস।ফুটবল পাগল বাঙালিকে স্বপ্নপূরণের স্বাদ দিয়েছে অদম্য কিশরীরা। এবার এই মেয়েদের স্বপ্নপূরণ করতে চলেছে গোটা দেশ। ছাদখোলা চ্যাম্পিয়ন বাসেই চড়েই সাফের ট্রফি নিয়ে দেশবাদীর উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হতে হতে চ্যাম্পিয়ন যাত্রা করবে সানজিদারা।

বাস প্রস্তুত, অপেক্ষা বাংলার সোনার মেয়েদের দেশ ফেরার। সে অপেক্ষাও শেষ হতে চলেছে আত্র কিছুক্ষণ পরই। আজ দুপুর ১ টা ৫০ মিনিটে  বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা চ্যাম্পিয়ন মেয়েদের। বিমানবন্দর থেকে সেই বাসেই চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে মতিঝিলের বাফুফে কার্যালয়ে পৌছাবে সানজিদারা।

সম্ভাব্য রুটঃ

এয়ারপোর্ট>কাকলী>জাহাঙ্গীর গেইট >PMO>বিজয় সরনী>তেজগাঁও >সাতরাস্তা> ফ্লাইওভার >VIP রোড> কাকরাইল>শাপলা চত্তর> বাফুফে ভবন

চ্যাম্পিয়ন  যাত্রার আগে বিমানবন্দরে তাদের উষ্ণ অভ্যর্থনা জানাবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তার সঙ্গে থাকবেন মন্ত্রণালয় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তারা। মিষ্টি আর ফুলের শুভেচ্ছা জানিয়েই বরণ করে নেওয়া হবে দেশকে ট্রফি উপহার দেওয়া এসব অদম্য কিশোরীদের।

এরপরও শুরু হবে সানজিদাদের চ্যাম্পিয়ন যাত্রা। ছাদখোলা বাসে চ্যাম্পিয়ন ট্রফি নয়ে সাধারণ মানুষের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেবেন সাবিনা-সানজিদারা।

চ্যাম্পিয়ন যাত্রা শেষে মতিঝিলে বাফুফে কার্যালয়ে পৌঁছালে সেখানে এই সোনার মেয়েদের অভ্যর্থনা জানাবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

মেয়েদের বরণের জন্য সাজসাজ রব বাফুফে ভবনে। এরই মধ্যে তৈরি হয়েছে প্যান্ডেল।

আরো পড়ুন:

টিভিতে দেখুন আজকের খেলা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ